চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

খাচ্ছেন না, ঘুমাতেও পারছেন না শাহরুখ

আরিয়ান খান গ্রেপ্তার হওয়ার পর থেকে শাহরুখ দুশ্চিন্তায় খেতে পারছেন না ঠিক মতো। এমনকি ঘুমাতেও পারছেন না। ভারতীয় একটি সংবাদমাধ্যমকে এমনটাই জানিয়েছেন শাহরুখের কাছের এক সূত্র।

মাদক মামলায় বড় ছেলে আরিয়ান খান গ্রেপ্তার হওয়ার পর থেকে শাহরুখের ভক্তরা দুশ্চিন্তায় আছেন অভিনেতাকে নিয়ে। দীর্ঘ বিরতির পর কিছুদিন আগেই নতুন ছবির শুটিং শুরু করে ছন্দে ফিরেছিলেন অভিনেতা। কিন্তু হঠাৎই আবারও ছন্দ পতন!

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ছেলের জামিনের আবেদন বার বার খারিজ করা হচ্ছে। এতে দুশ্চিন্তায় খাওয়া-ঘুম কিছুই হচ্ছে না শাহরুখের, অভিনেতার কাছের এক সূত্র রেডইটে বিষয়টি জানিয়েছেন।

বিজ্ঞাপন

সেই ব্যক্তির মতে, শাহরুখ একেবারে চুপ হয়ে গেছেন। তিনি খাচ্ছেন না, ঘুমাতেও পারছেন না। মাঝে মাঝে দুই ঘণ্টা ঘুমাতেন তিনি। এখন সেটাও পারছেন না।

আরিয়ান গ্রেপ্তার হওয়ার পরে তার সঙ্গে মাত্র দুই মিনিট ফোনে কথা বলতে পেরেছেন শাহরুখ। ছেলের সঙ্গে দেখা করার জন্য এনসিবির অনুমতির অপেক্ষায় আছেন শাহরুখ।

এদিকে ‘পাঠান’ এর শুটিংয়ের জন্য বাতিল করেছেন স্পেন যাত্রা। শুধু তাই নয়, অজয় দেবগনের সাথে একটি বিজ্ঞাপনের শুটিংও শেষ পর্যায়ে এসে বাতিল করেছেন শাহরুখ। সব মিলিয়ে ছেলের চিন্তায় মোটেই ভালো নেই শাহরুখ। -কইমই