চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ভারতীয় সেনাকে অপমান, রিচাকে বয়কটের ডাক

Nagod
Bkash July

ভারতীয় সেনাবাহিনীকে নিয়ে বিতর্কিত মন্তব্য করে বিপাকে পড়েছেন বলিউড অভিনেত্রী রিচা চাড্ডা। যার জেরেই এখন বয়কটের মুখে পড়েছে তার অভিনীত ‘ফুকরে’ ছবির নতুন কিস্তি ‘ফুকরে ৩’।

Reneta June

টুইটারে ট্রেন্ডিংয়ে এখন ‘বয়কট ফুকরে ৩’ হ্যাশট্যাগ। যদিও অভিনেত্রী নিঃশর্ত ক্ষমা চেয়েছেন, কিন্তু তারপরেও রাগ কমছে না নেটিজেনদের।

এক নেটিজেন লিখেছেন,  ‘ফুকরে ৩ মুক্তির অপেক্ষায়, যাতে এই ছবি ফ্লপ করে এবং ফ্লপ অভিনেত্রী রিচা বুঝে যায় যে ভারতীয় সেনাকে অপমানের ফল কী ভয়ঙ্কর হয়’। অন্য একজন লিখেছেন, ‘এই সব অভিনেতা-অভিনেত্রীরা তুচ্ছ আমাদের বীর জওয়ানদের সামনে। রিচা চাড্ডা যা বলেছেন তার জন্য ওনার লজ্জিত হওয়া উচিত, অবিলম্বে ‘ফুকরে ৩’ বয়কট করা হোক।

সম্প্রতি নর্দান আর্মি কমান্ডার লেফটেন্যান্ট জেনারেল উপেন্দ্র দ্বিবেদীর এই টুইটকে নিজের টুইটারের দেওয়ালে শেয়ার করে রসিকতা করেছিলেন রিচা। উপরমহল থেকে অর্ডার মিললেই পাক-অধিকৃত কাশ্মীর ছিনিয়ে নেবে ভারতীয় সেনা- এমনটা বার্তা দিয়েছিলেন নর্দান আর্মি কমান্ডার লেফটেন্যান্ট। বুধবার সেই টুইট শেয়ার করে মজার ছলে রিচা লেখেন- ‘গালওয়ান ‘হাই’ বলছে।’ এই নিয়েই যাবতীয় বিতর্কের সূত্রপাত।

যদিও পরিস্থিতি বেগতিক দেখে টুইটারে তড়িঘড়ি বিবৃতি দিয়ে ক্ষমা চান রিচা। মুছে ফেলেন ওই টুইট। কিন্তু তার সেই ক্ষমা চাওয়ার বার্তায় মন গলেনি অনেকেরই। কেননা ভারতীয় সেনার অপমান ক্ষমার অযোগ্য!

রিচার এই টুইটের বিরুদ্ধে সুর চড়িয়েছেন অনুপম খের, অক্ষয় কুমার, কেকে মেননের মতো বলিউড তারকারা। ফিল্মমেকার অশোক পণ্ডিত পুলিশে অভিযোগ দায়ের করেছেন রিচার নামে।

এমনকি ফেডারেশন অব ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজ অ্যাশোশিয়েনশের তরফে অভিনেত্রীর বিরুদ্ধে উপযুক্ত পদক্ষেপ নেওয়ার আর্জি রাখা হয়েছে মহারাষ্ট্র সরকার ও পুলিশের কাছে।

সূত্র: হিন্দুস্থান টাইমস বাংলা

BSH
Bellow Post-Green View