চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channeliadds-30.01.24Nagod

নারী আর্টিস্টকে আত্মহত্যায় প্ররোচনা, পুষ্পা অভিনেতা গ্রেপ্তার

ব্লকবাস্টার সিনেমা ‘পুষ্পা’য় আল্লু অর্জুনের সাথে কেশভার চরিত্রে পরিচিতি পেয়েছিলেন জগদীশ প্রতাপ। গত বুধবার হায়দরাবাদ পুলিশ তাকে গ্রেপ্তার করে। তার বিরুদ্ধে অভিযোগ, ৩৪ বছর বয়সী নারী জুনিয়র আর্টিস্টের আত্মহত্যায় প্ররোচনা দিয়েছেন!

শুধু তাই নয়, ওই নারীকে ব্ল্যাকমেল করার অভিযোগও আনা হয়েছে ‘পুষ্পা’ অভিনেতার বিরুদ্ধে। একটি প্রতিবেদনে বলা হয়েছে, জগদীশকে এক জুনিয়র আর্টিস্টের সঙ্গে ছবি তুলতে দেখা গেছে এবং সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার হুমকিও দিয়েছেন বলে জানা গেছে। জুনিয়র আর্টিস্ট হায়দরাবাদে ২৯ নভেম্বর তার বাসভবনে আত্মহত্যা করেন।

প্রতিবেদনে আরও বলা হয়েছে, জুনিয়র এই শিল্পী স্বল্পদৈর্ঘ্যর চলচ্চিত্রে অভিনেত্রী হিসেবে কাজ করতেন। প্রাথমিকভাবে আত্মহত্যার অভিযোগের মামলা করা হয়েছে। পরে মামলাটি তদন্ত করে পুলিশ আত্মহত্যায় প্ররোচনা এবং জগদীশের এই ঘটনায় জড়িত থাকার প্রমাণ পেয়েছে বলে জানা যায়।

জানা যায়, জগদীশ এবং নারী জুনিয়র শিল্পী দু’জনের মধ্যে বন্ধুত্ব তৈরি হয়। তিনি যখন চলচ্চিত্রে কাজ শুরু করেন তখন তাদের মধ্যে লিভ-ইন সম্পর্কও শুরু হয়। ইতিমধ্যে এই জুটি ভেঙে যায় এবং নারীটি অন্য জুনিয়র আর্টিস্টের সঙ্গে ডেটিং শুরু করে বলে শোনা যায়। জগদীশ প্রতাপ, যে তার নতুন সঙ্গীর সঙ্গে তার অন্তরঙ্গ মুহূর্তের বেশকিছু ছবি এবং ভিডিও সকলের সঙ্গে শেয়ার করেছেন বলেও অভিযোগ। এমনকি তাকে নিত্যদিন এই কারণে হয়রানির শিকার হতে হয়েছে চারিদিক থেকে। বেশ কয়েক মাস ধরেই তাকে ব্ল্যাকমেলও করছিলেন বলে জানা গেছে।

Reneta April 2023

প্রতিবেদনে আরও বলা হয়েছে যে নারীর বাবা পুলিশের দ্বারস্থ হন। কারণ, তিনি তাকে ব্ল্যাকমেল ও হয়রানি করছিলেন বলে পরিবারের তরফে বলা হয়। তার বাবা এমনটাও দাবি করেছেন যে পুষ্পার খ্যাতির কারণে তার মেয়ে হয়রানির শিকার হয়েছে। এবং তারপরেই এমন চরম পদক্ষেপ নিয়েছে।

জগদীশকে ৬ ডিসেম্বর গ্রেপ্তার করা হয়েছিল এবং ভারতীয় দণ্ডবিধির (আইপিসি) ৩০৬ ধারায় মামলা করা হয়। ঘটনা ছড়িয়ে পড়তেই জগদীশের পুষ্পায় অভিনীত বিভিন্ন দৃশ্য এবং একইসঙ্গে এই ঘটনায় ধিক্কার চলতে থাকে চারিদিকে। এমনকি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় নানা মুহূর্ত।

পুষ্পা ছবিতে অভিনয় করে তিনি মানুষের মনে জায়গা করে নিয়েছিলেন। তার অভিনয়ের প্রশংসাও করেছেন সকলে। তবে এমন ঘটনায় সত্যিই চমকে গিয়েছে ভক্তেরা। সত্যিই কি এমন অপরাধের সঙ্গে যুক্ত অভিনেতা?