চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Cable

ট্রেলারে রহস্য ও উত্তেজনা, ‘পুনর্জন্ম ৩’ নিয়ে আগ্রহী দর্শক

Nagod
Bkash July

দর্শকদের কাছে তুমুল জনপ্রিয় ভিকি জাহেদ পরিচালিত ‘পুনর্জন্ম’ নাটক। চ্যানেল আইয়ে প্রথম দুটি কিস্তি প্রচারের পর ব্যাপক সাফল্য পায়। শুধু সমালোচক নয়, সব শ্রেণির দর্শকদের কাছে গ্রহণযোগ্য হয়ে ওঠে নিশো-মেহজাবীন অভিনীত এই নাটকটি।

Reneta June

সেই সাফল্যের ধারাবাহিকতা ১ অক্টোবর ‘পুনর্জন্ম ৩’ আসছে। চ্যানেল আইয়ের ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী  উপলক্ষ্যে ‘পুনর্জন্ম ৩’ প্রচার হবে ওইদিন সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে। টেলিভিশনে প্রচারের পরে নাটকটি দেখা যাবে চ্যানেল আইয়ের ইউটিউবেও।

সোমবার সন্ধ্যায় নাটকটির ট্রেলার প্রকাশ হয়েছে। প্রকাশের পর যথারীতি দর্শকের কাছে ব্যাপাক সাড়া ফেলেছে। ট্রেলার শেয়ার করে দর্শক লিখছেন, তারা মুখিয়ে আছেন পুরো নাটক দেখার।

এর আগে পুনর্জন্ম’র প্রথম ও দ্বিতীয় কিস্তি দেখে ধাক্কা খেয়েছিলেন দর্শক। দর্শকরা মনে করছেন, ‘পুনর্জন্ম ৩’ দেখেও একাধিকবার ধাক্কা খেতে পারেন।

দর্শকের পুরানো অভিযোগ, সিক্যুয়ালে নির্মিত যে কোনো নাটক বা সিনেমা আলোচিত হয় না। প্রথম কিস্তির জনপ্রিয়তা টপকাতে ব্যর্থ হয় পরের কিস্তিগুলো! কিন্তু এই অভিযোগ ভুল প্রমাণ করেন ভিকি জাহেদ।

নির্মাতা ভিকি ও চ্যানেল আই কর্তৃপক্ষ জানিয়েছে, ‘পুনর্জন্ম’-৩ আসছে। যেখান থেকে দ্বিতীয় কিস্তির গল্প শেষ সেখান থেকে নতুন গল্প ও থ্রিলার-সাসপেন্সে ভরপুর নাটকটি নির্মিত হচ্ছে যাচ্ছে। ভিকি জানিয়েছেন, আগের মতো যত্নশীল হয়েই তিনি ‘পুনর্জন্ম’-এর নতুন কিস্তি আনছেন।

ভিকি জাহেদ বলেন, আমার বেশীরভাগ কাজ ক্রিটিকসরা বেশি পছন্দ করে। কিন্তু ‘পুনর্জন্ম’ শুধু সমালোচক নয়; সব শ্রেণির দর্শকরা পছন্দ করেছেন। শুধু বাংলাদেশ নয়, দেশের বাইরে থেকে প্রচুর সাড়া পেয়েছি।

তিনি বলেন, অনেকেই বলেছেন, এই কনটেন্ট নেটফ্লিক্সের উপযোগী! এমনকি দেশের বাইরে থেকেও এত মানুষ দেখেছিলেন, পরে বাধ্য হয়েই ‘পুনর্জন্ম’ সাবটাইটেল দেয়া হয়। চ্যানেল সংশ্লিষ্টদের কাছে, দর্শকদের সাড়া ছিল অভূতপূর্ব!

BSH
Bellow Post-Green View