চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

জিতের প্রযোজিত সিনেমায় প্রসেনজিৎ-মিথিলা?

প্রায় নিয়মিত গল্প নির্ভর সিনেমা প্রযোজনা করছেন পশ্চিম বাংলার তারকা অভিনেতা জিৎ। আবারও নতুন ছবির ঘোষণা এসেছে তার প্রযোজনা সংস্থা থেকে।

এবার তার ছবিতে অভিনয় করতে চলেছেন সুপারস্টার অভিনেতা প্রসেনজিৎ। চমকের খবর হলো, এই ছবিতে নাকি দেখা যাবে বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলাকে!

এমন খবরই দিলো পশ্চিম বাংলার শীর্ষ সংবাদ মাধ্যম। একটি প্রতিবেদনে জানানো হয়, জিৎ প্রযোজিত সিনেমাটি নির্মাণ করবেন শৌভিক কুণ্ডু। নাম ‘আয় খুকু আয়’। সোমবার থেকে শুরু হচ্ছে শুটিং। প্রসেনজিৎ-মিথিলা ছাড়াও অভিনয় করবেন সোহিনী সেনগুপ্ত, দিতিপ্রিয়া রায়, বুদ্ধদেব ভট্টাচার্য, সত্যম ভট্টাচার্য, শঙ্কর দেবনাথ এবং রাহুল দেব বোস।

বিজ্ঞাপন

সিনেমায় হেমন্ত মুখোপাধ্যায়-শ্রাবন্তী মজুমদারের এক সময়ের বিপুল জনপ্রিয় গান ‘আয় খুকু আয়’ শোনা যাবে। তবে নতুন ভাবে। গানটিকে এই সময়ের মতো করে বাঁধতে চলেছেন রণজয়। গাইবেন শ্রীকান্ত আচার্য।

বাবা মেয়ের গল্পই সিনেমার উপজীব্য। ছবিতে বাবার চরিত্রে অভিনয় করবেন প্রসেনজিৎ। পরিচালকের দাবি, চরিত্রের মতোই বুম্বাদাকে একেবারে অন্য পেশায় দেখা যাবে। এই পেশায় অভিনয় করতেও তাকে এর আগে কেউ দেখেননি। চিত্রনাট্য অনুযায়ী, একাধিক বয়স ছুঁয়ে যাবেন প্রসেনজিৎ। সিনেমায় তার মেয়ে দিতিপ্রিয়া। মেয়ের জীবনে মায়ের অবস্থান অল্প।

মিথিলা তাহলে কোন চরিত্রে? এ বিষয়ে নাকি পরিচালক ঘুণাক্ষরেও মুখ খুলেননি! তবে গুঞ্জন বলছে, স্বল্প পরিসরেই পর্দা ভাগ করতে চলেছেন মিথিলা। কথায় কথায় পরিচালক জানিয়েছেন, তিনি গল্পটি লিখেছেন প্রসেনজিৎকে ভেবে।

বিজ্ঞাপন