চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Cable

উপস্থাপনা থেকে সিনেমায় সাদিয়া শিমুল

Nagod
Bkash July

উপস্থাপনার পরিচিত মুখ সাদিয়া শিমুল এবার সিনেমায় অভিনয় করতে যাচ্ছে। সিনেমাটির নাম ‘শ্রাবণ জ্যোস্নায়’। ইমদাদুল হক মিলনের গল্প অবলম্বনে সরকারি অনুদানের এই ছবিটি পরিচালনা করছেন আবদুস সামাদ খোকন।

Reneta June

ইতোমধ্যে বেশ কিছু অংশের শুটিং শেষ হয়েছে। এতে একটি বিশেষ চরিত্রে অভিনয়ের জন্য মঙ্গলবার রাতে চুক্তিবদ্ধ হন উপস্থাপিকা সাদিয়া।

অভিনয় প্রসঙ্গে তিনি বলেন, বিশেষ চরিত্রে অভিনয় করব। এখানে দীঘি মূল চরিত্রে অভিনয় করবেন। আমি দীঘির বড় বোনের চরিত্রে অভিনয় করব। আমার চরিত্রটাও আলাদা। কানাডায় থাকা একটি উচ্চবিলাসী মেয়ের চরিত্রে দর্শক দেখতে পাবেন। ১৮ সেপ্টেম্বর থেকে ছবির শুটিং শুরু হবে। কাজটি নিয়ে আমি আশাবাদী ।

সাদিয়া শিমুল বলেন, আমার ক্যারিয়ারের শুরু থেকেই অনেক সিনেমার প্রস্তাব পেয়েছি, এমনকি নাটকেরও। কিন্তু উপস্থাপনা করতেই আমার বেশি ভালো লাগতো সবসময়, যার কারণে অভিনয় কখনও টানেনি আমাকে। চাইলে হয়তো কাজ করতে পারতাম কিন্তু আমার আগ্রহ জাগেনি কখনও।

তবে এই ছবিতে অভিনয়  প্রসঙ্গে সাদিয়া শিমুল বলেন, আবদুস সামাদ খোকন স্যার সিনিয়র নির্মাতা। তিনি জানালেন, এটা হয়তো তার শেষ সিনেমা হবে! তারপর সিদ্ধান্ত নিলাম কাজটি করার। উনি এরপর আর সিনেমা নির্মাণ করবেন না, এটাই শেষ; এ কথা শোনার পর মনে হলো কাজটি করি।

BSH
Bellow Post-Green View