চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

হৃতিক-প্যাটিনসনকে হারিয়ে সবচেয়ে ‘হ্যান্ডসাম’ বিটিএস-এর ভি

বিশ্বের সবচেয়ে ‘হ্যান্ডসাম’ পুরুষদের তালিকা করেছে টেকনো স্পোর্টস ম্যাগাজিন। সম্প্রতি তারা নিজেদের জরিপের ফলাফল প্রকাশ করেছে। এই জরিপে পল রুড, রবার্ট প্যাটিনসন ও হৃতিককে পেছনে ফেলে সেরা দশের প্রথম স্থানে জায়গা করে নিয়েছেন বিটিএস-এর ভি।

দক্ষিণ কোরিয়ার প্রখ্যাত বয়ব্যান্ড বিটিএস সঙ্গীতশিল্পী কিম তেহিয়ং। তিনি ‘ভি’ নামেই পরিচিত। তরুণীদের হৃদয়ে বিশেষ জায়গা করে নিয়েছেন তিনি। ২০২২ এর সেরা হ্যান্ডসাম পুরুষের খেতাব জিতে নিয়েছেন ‘ভি’।

Reneta June

বিশ্বের সবচেয়ে ‘হ্যান্ডসাম’ পুরুষদের তালিকায় ‘ভি’-এর পরেই এসেছে ‘ফ্রেন্ডস’ তারকা পল রুডের নাম। পল স্টিফেন রুড হলিউডের একজন জনপ্রিয় অভিনেতা। তিনি তার আকর্ষণীয় ব্যক্তিত্বের কারণে সবসময়েই প্রশংসিত হন।

বিজ্ঞাপন

তৃতীয় স্থানে আছে রবার্ট প্যাটিনসনের নাম। দ্য টোয়ালাইট-খ্যাত রবার্ট প্যাটিনসন তার ব্যক্তিত্ব এবং আকর্ষণীয় চেহারার কারণে বিশ্বব্যাপী সবচেয়ে জনপ্রিয় পুরুষদের মধ্যে একজন। সম্প্রতি তাকে দেখা গেছে ‘ব্যাটম্যান’ চরিত্রে।

এই তালিকার চতুর্থ স্থানে আছে ‘গ্রিক গড’ খ্যাত হৃতিকের নাম। আকর্ষণীয় চেহারা, সুঠাম দেহ ও ঈর্ষণীয় ব্যক্তিত্বের কারণে বিশ্বের সবচেয়ে ‘হ্যান্ডসাম’ পুরুষের তালিকা করা হলে তার নাম থাকবেই।

এই তালিকায় আরও আছে ডেভিড বেকহাম, ইদ্রিস এলবা, ওমর বোরকান আল গালা, টম ক্রুজ, ক্রিস ইভান্স ও নোয়াহ মিলসের নাম।

সূত্র: বলিউড লাইফ