চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বিএনপির সমাবেশ: কিশোরগঞ্জ-ময়মনসিংহ রোডে বাস চলাচল বন্ধ

Nagod
Bkash July

ময়মনসিংহে বিএনপির সমাবেশকে কেন্দ্র করে কিশোরগঞ্জ-ময়মনসিংহ রোডে বাস চলাচল বন্ধ রয়েছে। পূর্ব ঘোষণা ছাড়াই শুক্রবার রাত থেকে কিশোরগঞ্জ-ময়মনসিংহ রোডে বাস চলাচল বন্ধ হয়ে যায়। এতে চরম ভোগান্তিতে পরেন সাধারণ যাত্রীরা।

Reneta June

আজ ময়মনসিংহ পলিটেকনিক ইনস্টিটিউট মাঠে বিএনপির বিভাগীয় সমাবেশকে কেন্দ্র করেই পাশের জেলা কিশোরগঞ্জ থেকে ময়মনসিংহ রোডের বাস চলাচল বন্ধ করে দিয়েছে পরিবহন মালিক সমিতি। তবে জেলা শহরের গাইটাল আন্তঃজেলা বাস টার্মিনালে গিয়ে সড়ক পরিবহন মালিক সমিতি কাউকে পাওয়া যায়নি।

জেলার করিমগঞ্জ থেকে নায়েব আলী নামে এক যাত্রীর সাথে কথা হলে তিনি জানান, তার শ্বাশুড়ি অসুস্থ হয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন। তাকে দেখারা জন্য স্ত্রীসহ বাস টার্মিনালে এসে দেখেন বাস বন্ধ রয়েছে। এতে বিপাকে পড়েছেন তিন।

জেলার হাওর ইটনা থেকে বুপেশ চন্দ্র দাস নামে এক যাত্রী জানান, তিনি ময়মনসিংহে যাওয়ার জন্য স্ত্রীসহ এসেছেন। এসে দেখেন বাস বন্ধ রয়েছে। এখন বাড়িতে ফিরে গেলেও অনেক টাকা খরচ হবে আবার বিকল্প কিছু দিয়ে ময়মনসিংহ গেলেও অনেক বেশি খরচ হবে। এখন কী করবেন তা ভেবে পাচ্ছে না তিনি। এভাবে বাস বন্ধ করে দিয়ে সাধারণ যাত্রীদের কেন কষ্ট দেয়া হচ্ছে, প্রশ্ন তার।

কিশোরগঞ্জ সড়ক পরিবহন মালিক সমিতির নেতৃবৃন্দ জানান, সমিতির নিজস্ব কোন সিদ্ধান্তের কারণে নয়, ময়মনসিংহে আজ অনুষ্ঠিত বিএনপির মহাসমাবেশকে কেন্দ্র করে নিরাপত্তাজনিত কারণে বাস চলাচল বন্ধ রাখা হয়েছে।

BSH
Bellow Post-Green View