চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channeliadds-30.01.24Nagod

রাজের ‘বোতল ছুড়ে মারা’ নিয়ে যা বললেন মৌসুমী হামিদ

শুক্রবার রাতে অপ্রীতিকর ঘটনার জেরে সেলিব্রেটি ক্রিকেট লিগ (সিসিএল) সাময়িক স্থগিতের ঘোষণা দিয়েছে আয়োজক কর্তৃপক্ষ। তবে সিসিএল নিয়ে বিতর্ক যেন থামছেই না। বিশেষ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে এ নিয়ে সমালোচনা যেমন হচ্ছে, তেমনি হাস্যরসেও মজেছে নেটিজেনদের বিরাট একটা অংশ।

সিসিএলে চিত্রনায়ক শরিফুল রাজের বিরুদ্ধে উঠা ‘বোতল ছুড়ে মারা’র অভিযোগ নিয়ে মুখ খুললেন অভিনেত্রী মৌসুমী হামিদ। কারণ,  কেউ কেউ বলছেন -এই বোতল ছুড়ে মারাকে নিয়েই বিশৃঙ্খলার সূচনা। এক উঠতি নায়িকা গণমাধ্যমের কাছে এ নিয়ে কড়া অভিযোগও তুলেন!

শুক্রবার রাতে মৌসুমী হামিদকে বোতল ছুড়ে মারেন শরিফুল শরিফুল রাজ! এ নিয়ে গত দুদিন ধরে অন্তর্জালে তুলোধুনো হচ্ছেন ‘পরাণ’ তারকা রাজ। এবার এ বিষয়ে মুখ খুললেন মৌসুমী হামিদ।

তিনি বলেন,‘রাজ বোতল ছুড়ে মেরেছিলেন ফ্লোরে। বোতলটা ফেটে আমার গায়ে পানি লেগেছে মাত্র। আমি নিজে এটা নিয়ে কোন অভিযোগ করিনি। কারণ আমি দেখেছি আমাকে বা অন্য কাউকে উদ্দেশ্য করে বোতল টা তিনি মারেন নি।”

Reneta April 2023

শরিফুল রাজ খেলায় অংশ নিয়েছেন নির্মাতা মোস্তফা কামাল রাজের দলের হয়ে। যে দলের বিরুদ্ধে দীপংকর দীপনের দলের সদস্যদের উপর হামলার অভিযোগ উঠে। মৌসুমী হামিদ ছিলেন নির্মাতা গিয়াসউদ্দিন সেলিমের দলের একজন সদস্য। শুক্রবার রাতে যখন দীপংকর দীপন-মোস্তফা কামাল রাজের দলের মধ্যে বিশৃঙ্খলা শুরু হয়, তার প্রত্যক্ষদর্শী ছিলেন মৌসুমী হামিদ।

এসময় শরিফুল রাজকে উল্টো উত্তেজিতদেরকে ঠেকাতে দেখেছেন জানিয়ে মৌসুমী হামিদ বলেন,“যারা উত্তেজিত ছিল তাদেরকে ঠেকানোর চেষ্টাও করছিল রাজ। শুধু শুধু কেন বার বার ছড়ানো হচ্ছে এটা আমি জানি না।”