চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

বিয়ের প্রলোভন ও ব্ল্যাকমেইল করে ধর্ষণ, গ্রেপ্তার ১

Nagod
Bkash July

জয়পুরহাটে বিয়ের প্রলোভন দিয়ে ও ব্ল্যাকমেইল করে একাধিক স্থানে নিয়ে এক তরুণীকে ধর্ষণের অভিযোগে রাইহান কবির (৩৮) নামে একজনকে গ্রেপ্তার করেছে র‍্যাব। এসময় সেখান থেকে ধর্ষণের শিকার তরুণীকেও উদ্ধার করা হয়।

গ্রেপ্তার রায়হান কবির জেলার সদর উপজেলার কদমগাছী গ্রামের মৃত খায়রুল ইসলামের ছেলে।

Sarkas

র‍্যাব জানিয়েছে, অভিযুক্ত রায়হান কবির দুই বছর আগে ভিকটিমকে বিয়ের প্রলোভন দিয়ে ও নানাভাবে ফুসলিয়ে ভিকটিমের নিজ বাড়িতে শারীরিক সম্পর্ক স্থাপন করে এবং গোপনে তার ভিডিও ধারণ করে রাখে। পরে তাকে বিভিন্ন স্থানে নিয়ে শারীরিক সম্পর্ক করার প্রস্তাব দিলে ভিকটিম তাতে রাজি না হলে ধারণ করা অশ্লীল ছবি ও ভিডিও সামাজিক যোগযোগ মাধ্যমে ছেড়ে দেয়ার হুমকি দেয়। এরপর থেকে ব্ল্যাকমেইল করে ভিকটিমের ইচ্ছার বিরুদ্ধে একাধিক স্থানে নিয়ে ধর্ষণ করে যাচ্ছে রায়হান।

একপর্যায়ে ভিকটিম অতিষ্ট হয়ে বিষয়টি তার পরিবারকে জানালে তার বাবা সদর থানায় একটি অভিযোগ করে এবং ওই কপি নিয়ে র‌্যাব ক্যাম্পে অভিযোগ করলে ক্যাম্পের নিজস্ব গোয়েন্দা তথ্য ও তথ্য প্রযুক্তির সাহায্যে ভিকটিমকে উদ্ধারপূর্বক রায়হান কবিরকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারি পুলিশ সুপার মোঃ মাসুদ রানা এর সত্যতা নিশ্চিত করেছেন।

BSH
Bellow Post-Green View