চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Nagod

জাপান ঘুরছেন জয়া, জুটলো প্রশংসা!

Fresh Add Mobile
বিজ্ঞাপন

সময়টা খুব দারুণ যাচ্ছে দেশের মেধাবী অভিনেত্রী জয়া আহসানের। নিজের প্রথম বলিউড ছবি ‘কড়ক সিং’ এর শুটিং শেষ করে বর্তমানে সপরিবারে আনন্দভ্রমণে আছেন জয়া। এই ভ্রমণের জন্য অভিনেত্রী বেছে নিয়েছেন সূর্যোদয়ের দেশ জাপানকে!

বিজ্ঞাপন

যারা তার ফেসবুক ফলো করেন, গত কিছুদিন ধরে তারা হয়তো জয়ার জাপান সফর সম্পর্কে অবহিত! যারা এই ক’দিনে জয়ার পাতায় ঢুঁ দেননি, তাদের বলছি- ‘খাঁচা’র এই অভিনেত্রী ঘুরে বেড়াচ্ছেন জাপানের বিভিন্ন পুরনো শহর।

কখনও হোক্কাইডো, সাপোরো কিংবা টোকিও; কখনও তাকে দেখা যাচ্ছে ওসাকা কিংবা হিরোশিমাতে! সেইসব শহরের বিখ্যাত স্থাপনার সামনে ছবি কিংবা ভিডিওতে হরহামেশাই দেখা যাচ্ছে অভিনেত্রীকে। যেগুলো নিজের ফেসবুক পেজে অনুরাগীদের সাথে শেয়ারও করছেন।

এবার জাপানের বিভিন্ন শহরে জয়ার ঘুরে বেড়ানোর মুহূর্তের কিছু ছবি শেয়ার করলো বাংলাদেশে অবস্থিত জাপান দূতাবাস। বৃহস্পতিবার দুপুরে ‘অ্যাম্বাসি অব জাপান ইন বাংলাদেশ’ ফেসবুক পেজ থেকে জয়ার বেশকিছু ছবি শেয়ার করে।

বিজ্ঞাপন
Reneta April 2023

শুধু তাই নয়, জয়ার জাপান ভ্রমণের অভিজ্ঞতাও কথাও ছবিগুলোর সাথে তুলে ধরা হয় ‘অ্যাম্বাসি অব জাপান ইন বাংলাদেশ’ থেকে। পোস্টটি কিছুটা এরকম, চলতি সপ্তাহে জাপান সফরে গেছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। তিনি দয়া করে অ্যাম্বাসির সাথে তার আনন্দ মুহূর্তের কিছু ছবি শেয়ার করেছেন, এবং জাপান সফর নিয়ে তার উচ্ছ্বাসের কথা জানিয়েছেন। তিনি একটি সংক্ষিপ্ত নোটে জানিয়েছেন “জাপান ভ্রমণে দারুণ অভিজ্ঞতা হলো… এখন পর্যন্ত আমার সবচেয়ে স্মরণীয় ভ্রমণ!”

জাপান ভ্রমণে থাকতেই অভিনেত্রী এক সপ্তাহের ব্যবধানে দুটি সুসংবাদ পেলেন। তার অভিনীত আকরাম খান পরিচালিত বাংলা ছবি ‘নকশীকাঁথার জমিন’ সিনেমাটি গত সপ্তাহে পুরস্কৃত হয়েছে ভারতে।

মস্কো চলচ্চিত্র উৎসবের মূল প্রতিযোগিতা বিভাগে ‘পেয়ারার সুবাস’

আর ক্যারিয়ারের সবচেয়ে চমকপ্রদ সংবাদটি পেলেন বুধবার (৫ এপ্রিল)। কারণ তার অভিনীত ও নূরুল আলম আতিক পরিচালিত ‘পেয়ারার সুবাস’ নামের নতুন ছবিটি নির্বাচিত হয়েছে ৪৫তম মস্কো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের মূল প্রতিযোগিতা বিভাগে।

বিজ্ঞাপন
Bellow Post-Green View