চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Cable

‘কাবজা’র টিজারে ‘কেজিএফ’ এর ছায়া, মুখিয়ে দর্শক

Nagod
Bkash July

ভারতীয় সিনেমার ইতিহাসের অন্যতম আলোচিত এবং সফল সিনেমা ‘কেজিএফ’। বহুল আলোচিত সেই ছবির মাধ্যমে কন্নড় ইন্ডাস্ট্রি রাতারাতি সবার আগ্রহের কেন্দ্রবিদুতে পরিণত হয়েছে।

Reneta June

তারই মাঝে গেল শনিবার প্রকাশিত হয়েছে উপেন্দ্র অভিনীত ‘কাবজা’ সিনেমার টিজার! প্যান ইন্ডিয়া এই সিনেমাটির টিজার প্রকাশের পর থেকেই নেটিজেনরা বলছেন ‘কেজিএফ’ থেকে অনুপ্রাণিত হয়ে নির্মিত হয়েছে এই সিনেমা। এরইমধ্যে টিজারের ভিউ ছাড়িয়েছে ২ কোটি!

প্রকাশিত টিজারটি দেখে যশের ‘কেজিএফ’ সিনেমার ছাপ পাওয়া গেছে। শুধু তাই নয়, ‘কেজিএফ’ সিনেমার মত এই সিনেমাটিও অ্যাকশন গল্পে নির্মিত হয়েছে। ভারতের ইতিহাসে গ্যাংস্টারের উত্থানের গল্প নিয়ে নির্মিত সিনেমাটির টিজারের বেশ কিছু দৃশ্যের সাথে ‘কেজিএফ’ সিনেমার বিভিন্ন দৃশ্যের মিলও স্পষ্ট! এছাড়াও ‘কেজিএফ’ সিনেমাটোগ্রাফির সাথেও ‘কাবজা’র সিনেমাটোগ্রাফি ও রঙ বিন্যাসের মিল পাওয়া গেছে।

তবে ‘কেজিএফ’ এর সঙ্গে ‘কাবজা’র তুলনা করায় মোটেই নাখোশ নন ‘কাবজা’ নির্মাতা। তার মতে, ‘কেজিএফ’ আমার জন্য অনুপ্রেরণা। আমি প্রশান্ত নীলের অনেক বড় ভক্ত। তার সিনেমার সাথে আমার সিনেমার তুলনা করা সত্যিই ভাগ্যের। তবে আসল বিষয়টি সামনে আসবে ছবি মুক্তির পর।

১৯৪২ সালে ভারতের প্রেক্ষাপটে গ্যাংস্টারদের মধ্যকার লড়াই এবং ক্ষমতার পালাবদলের ইতিহাস উঠে আসবে সিনেমাটিতে। প্রকাশিত টিজার থেকে বোঝা যাচ্ছে যে ভয়ঙ্কর একজন গ্যাংস্টারের উত্থান এবং তার সাথে লড়াইয়ের গল্প দেখা যাবে সিনেমাটিতে।

আর চন্দ্রু পরিচালিত ‘কাবজা’ সিনেমায় উপেন্দ্রর পাশাপাশি দেখা যাবে শ্রিয়া শরণ, প্রকাশ রাজ, কিচ্চা সুদীপ প্রমুখ। কন্নড়, হিন্দি, তামিল, তেলেগু, মালায়লাম, ওড়িয়া এবং মারাঠি ভাষায় মুক্তি পাবে ছবিটি।

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

BSH
Bellow Post-Green View