চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

প্রতি পোস্টে প্রিয়াঙ্কা নেন তিন কোটি রুপি!

সামাজিক যোগাযোগের মাধ্যম হলেও ফেসবুক কিংবা ইনস্টাগ্রামে যাদের আছে লাখ লাখ ফলোয়ার, তাদের জন্য এটি ব্যবসায়িক মাধ্যম ও! বিশেষত তারকাদের ক্ষেত্রে এই প্লাটফর্মগুলো কাজ করে বিজ্ঞাপন মাধ্যম হিসেবেও!

কী, বুঝতে সমস্যা হচ্ছে? বলছি, তারকারা মাঝেমধ্যেই তাদের সামাজিক যোগাযোগ মাধ্যমগুলো থেকে বিভিন্ন প্রমোশনাল পোস্ট করেন। আর সেই পোস্টগুলো তারা করেন টাকার বিনিময়ে। জনপ্রিয়তার উপর ভিত্তি করে প্রতি পোস্টের জন্য টাকার অংকও ভিন্ন ভিন্ন হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

এবার ইনস্টাগ্রামে জনপ্রিয়তায় সেরার তালিকায় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। হপার ইনস্টাগ্রাম রিচলিস্ট অব দ্য ইয়ার-এর তালিকায় ২৭তম স্থান দখল করেছেন তিনি।

রিপোর্ট বলছে, অ্যাপের প্রত্যেক প্রোমোশনাল পোস্টের জন্য ৩ কোটি রুপি করে নেন প্রিয়াঙ্কা চোপড়া। গত বছর এই তালিকার ১৯ নম্বরে ছিলেন পিসি!

বিজ্ঞাপন

বাৎসরিক এই লিস্টে প্রিয়াঙ্কা ছাড়াও ভারত থেকে সেরা ৩০ এরমধ্যে স্থান করে নিয়েছেন একমাত্র বিরাট কোহলি। গত বছর বিরাট এই তালিকার ২৩ নম্বরে ছিলেন। কিন্তু এবছর প্রিয়াঙ্কার স্থান দখল করে ১৯ নম্বরে উঠে এসেছেন তিনি।

১২৫ মিলিয়ন ফলোয়ার্স নিয়ে প্রত্যেক পোস্টের জন্য ৫ কোটি টাকা করে চার্জ করেন বিরাট।

৩০ জনের তালিকার প্রথমে রয়েছেন ফুটবলার ক্রিস্টিয়ানো রোনাল্ডো। ২৯৫ মিলিয়ন ফলোয়ার্স নিয়ে প্রত্যেক প্রোমোশনাল পোস্টের জন্য় ১১ কোটি টাকা নেন এই ফুটবল তারকা।

এছাড়া লিস্টে রয়েছেন ডুয়াইন জনসন, আরিয়ানা গ্র্যান্দে, কাইলি জেনর এবং টেইলর সুইফটের মতো তারকারা।