চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Oikko

হালান্ডের প্রশংসা করা এখন ‘রুটিন ওয়ার্ক’

Oikko SME

সেভিয়াকে ৪-০ গোলে উড়িয়ে চ্যাম্পিয়ন্স লিগে দারুণ শুরু করেছে ম্যানচেস্টার সিটি। আর্লিং হালান্ডের জোড়া গোল রেখেছে বড় ভূমিকা। ম্যানসিটিতে আসার পর ক্লাবটির হয়ে ৭ ম্যাচ খেলেই নরওয়ে তারকা করে ফেলেছেন রেকর্ড ১২ গোল।

Reneta June

নরওয়েজিয়ান গোলমেশিনের থেকে নিয়মিত ফল পাওয়ায় উৎফুল্ল সিটিজেন কোচ পেপ গার্দিওলা। ম্যাচ শেষে বলেই বসলেন, হালান্ড এমন এক স্কোরার হয়ে উঠেছেন, যার খেলার পরে তার গোল সম্পর্কে কথা বলা রুটিনের অংশ হয়ে উঠেছে।

চ্যাম্পিয়ন্স লিগে ২০ ম্যাচ খেলে ২৫ গোল করে ফেলা ২২ বর্ষী হালান্ডকে নিয়ে গার্দিওলা বলেছেন, ‘খেলার পর প্রতিটি সংবাদ সম্মেলনে তার গোল নিয়ে কথা বলা একটা রুটিনে পরিণত হয়েছে। আমি এই রুটিনটা পছন্দ করি। আশা করি হালান্ড এই রুটিন অব্যাহত রাখবেন।’

বরুশিয়া ডর্টমুন্ড থেকে এ মৌসুমেই ম্যানসিটিতে এসেছেন হালান্ড। এসেই হয়ে উঠেছেন আস্থার কেন্দ্র। সোনার ডিম পাড়া স্ট্রাইকারের আরেকটি জোড়া গোলের ম্যাচ নিয়ে নিয়ে গার্দিওলা তাই বলেই চলেছেন।

‘সংখ্যাগুলো নিজেদের পক্ষে কথা বলে। এটি কেবল দুটি গোল নয়। সবসময় মাঠের সবখানে তার উপস্থিতি থাকে। এমন মনে হয় যে তিনি আরও গোল করতে পারেন। তার গোল করার অবিশ্বাস্য দক্ষতা আছে।’

Oikko Uddokta