চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

গফরগাঁও সাহিত্য সংসদ গঠন

সারোয়ার জাহান আহ্বায়ক, সাইফুস সালেহীন সদস্য সচিব নির্বাচিত

সাহিত্য সংস্কৃতি চর্চার মাধ্যমে গফরগাঁওয়ের সামাজিক উন্নয়নে ইতিবাচক ভূমিকা রাখার প্রত্যয়ে ‘মননের উৎকর্ষে সাহিত্য’ স্লোগান ধারণ করে গফরগাঁও সাহিত্য সংসদ আত্মপ্রকাশ করেছে।

শুক্রবার (১২ নভেম্বর) সন্ধ্যা ৬ টায় গফরগাঁও প্রেসক্লাব মিলনায়তনে সর্বস্তরের সাহিত্য -সংস্কৃতি কর্মীদের মত বিনিময় সভা থেকে সারোয়ার জাহানকে আহ্বায়ক ও সাইফুস সালেহীনকে সদস্য সচিব করে এই সংগঠন যাত্রা শুরু করে।

বিজ্ঞাপন

কবি সারোয়ার জাহানের সভাপতিত্বে ও সাইফুস সালেহীনের সঞ্চালনায় মত বিনিময় সভায় বক্তব্য রাখেন প্রবীণ সাহিত্য সেবী কবি মুহাম্মদ ফারুক, অধ্যাপক আফজালুর রহমান ভুঁইয়া, গফরগাঁও থিয়েটারের সাধারণ সম্পাদক সুলতান আহমেদ, উদীচী গফরগাঁও শাখার সদস্য আজিম উদ্দিন মাস্টার,ফকির এ মতিন, লুৎফর রহমান আরজু , খেলাঘর কেন্দ্রীয় কমিটির সদস্য আতাউর রহমান মিন্টু, উদীচী গফরগাঁও শাখার সভাপতি গোলাম মুহাম্মদ ফারুকী, সাধারণ সম্পাদক রুবেল মাহমুদ, আনোয়ার হোসেন ফিরোজ, মুক্ত পায়রা খেলাঘর আসরের সংগঠক শেখ আব্দুল আওয়াল, দিলীপ কুমার রায়, ইউনুস আলী, জুবায়ের ইবনে শামস, আরশাদ আহমদ, মতিউর রহমান মতি, নূর আবেদীন, শফিকুল কাদির, মো. মহিউদ্দিন মিয়া আব্দুল হামিদ বাচ্চু।

আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক করা হয়েছে রেজাউল কবীর, অসীম আচার্য্য ও শাহীন তাজকে। এছাড়া সদস্য হিসেবে আছেন পারভীন আক্তার, লুৎফর রহমান কাজল, রফিকুল ইসলাম, জ. ই. সুমন, শেখ রায়হান মোজাম্মেল, নাসির উদ্দিন, তানিমুল হাসান তমাল, আতিকুর রহমান সোহাগ, সৈয়দ হৃদয়, জোবায়েত হোসেন রিমন।

বিজ্ঞাপন