চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Oikko

প্রিন্সের নির্দেশে জার্মানি নেওয়া হচ্ছে সৌদির সেই ডিফেন্ডারকে

Oikko SME

সৌদি আরবের গোলরক্ষক মোহামেদ আল-ওয়াইসের সঙ্গে ধাক্কা লাগার সময় আঁচ করা যাচ্ছিল, বড় ক্ষতি হতে যাচ্ছে ইয়াসের আল-শাহরানির। হলোও তাই। এক্সরে রিপোর্ট মতে, আর্জেন্টিনার বিপক্ষে খেলার সময়ের সংঘর্ষে চোয়ালের বাম পাশের হাড় ভেঙে গেছে সৌদি তারকার।

Reneta June

কাতারের লুসাইল স্টেডিয়ামে মেসিদের ২-১ গোলে হারিয়ে দেওয়ার দিনে অবশ্য উদযাপনে মাততে পারেননি শাহরিন। অভ্যন্তরীণ রক্তক্ষরণ হওয়ায় দ্রুত অস্ত্রপচারের প্রয়োজন ছিল রক্ষণের তারকার। সৌদি প্রিন্স মোহাম্মদ বিন সালমানের নির্দেশে প্রাইভেট জেটে জার্মানিতে নিয়ে যাওয়া হয়েছে তাকে।

সৌদি আররিয়ান ফুটবল ফেডারেশনের এক কর্মকর্তা জানিয়েছেন, ফেডারেশনের সবাই শাহরিনের দ্রুত সুস্থতা কামনা করছেন। দোহার হাসপাতালে থাকতে শাহরিন বলেছেন, ‘আমি ঠিক আছি। সুস্থতার জন্য দোয়া করবেন। জয়ের পাওয়ায় সৌদি সমর্থকদের অভিনন্দন।’

আর্জেন্টিনার বিপক্ষে খেলার অতিরিক্ত সময়ে আল-ওয়াসের সঙ্গে আঘাত লাগে শাহরিনের। বল ক্লিয়ার করতে লাফিয়ে ওঠা গোলরক্ষকের হাঁটুর সঙ্গে মুখে ভয়াবহ সংঘর্ষ হয় ডিফেন্ডারের। তখনও ২-১ গোলে এগিয়ে ছিল সৌদি। ইতিহাস গড়া সেই ম্যাচটি জিতেও নিয়েছে আরব দেশটি।

কাতার বিশ্বকাপের অন্যতম ফেভারিটদের হারিয়ে দেওয়ার পর উদযাপনে ঘাটতি রাখছে না সৌদি। বিশ্বমঞ্চে আলোচনার জন্ম দেওয়া জয় উদযাপনে বুধবার দেশটিতে একদিনের ছুটি ঘোষণা করে বাদশাহ সালমান। এখনও প্রশংসায় ভাসছে সৌদি ফুটবলাররা। গ্রুপ সি তে তাদের অন্য প্রতিপক্ষ পোল্যান্ড ও মেক্সিকো।

Oikko Uddokta