চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Cable

শুক্রবার চ্যানেল আইয়ের পর্দায় নিপার সেই ‘বড্ড ভালোবাসি’

Nagod
Bkash July

ঈদুল ফিতরে গলুই, বিদ্রোহী ও শান-এর সঙ্গে মুক্তি পেয়ে আলোচনা সৃষ্টি করেছিলো ‘বড্ড ভালোবাসি’ নামের একটি সিনেমা। চ্যানেল আইয়ের ঈদুল আযহার অনুষ্ঠানমালায় সেই সিনেমার টেলিভিশন প্রিমিয়ার শুক্রবার (১৫ জুলাই)।

Reneta June

চ্যানেল আইয়ের অনুষ্ঠান বিভাগ থেকে জানানো হয়েছে, ঈদের ৬ষ্ঠ দিন সকাল ১০টা ১৫ মিনিটে ওয়ার্ল্ড টেলিভিশন প্রিমিয়ার হবে সুলতানা রোজ নিপা প্রযোজিত ‘বড্ড ভালোবাসি’। এই ছবির মাধ্যমে তিনি নায়িকা হিসেবেও আত্মপ্রকাশ করেছেন।

সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তির আগে গত ২৫ এপ্রিল চ্যানেল আই অনলাইনে “নায়িকা হওয়ার জেদ: ১৫ বছর ঘর ছাড়া, জমি বিক্রি করে সিনেমায় লগ্নি” এই শিরোনামে একটি খবর প্রকাশিত হয়। খবরটি প্রকাশের পর ব্যাপকভাবে ছড়িয়ে পড়ে। গেল ঈদে তারকা সমৃদ্ধ অন্য সিনেমাগুলোর ভিড়ে কিছুটা দৃষ্টি কাড়ে জুয়েল ফারসি পরিচালিত এই সিনেমাটি।

ছোট থেকে নায়িকা হওয়ার পোকা ঢুকেছিল সুলতানা রোজ নিপার মাথায়। তিনি ছিলেন সালমান শাহর অন্ধ ভক্ত। সেই সময় থেকে চেষ্টা করতেন কীভাবে নায়িকা হওয়া যায়। আট থেকে দশটি সিনেমাতে কাজের সুযোগ পেলেও তার কোনো সিনেমাই আলোর মুখ দেখেনি। হতাশায় পড়েন। জেদ করে পৈতৃক সম্পত্তি বিক্রি করে নিজেই লগ্নি করে ‘বড্ড ভালোবাসি’ সিনেমাটি বানান।

পরিবার থেকে কোনোভাবেই টাকা দিচ্ছিল না বিধায় নিপা আত্মহত্যার চেষ্টা করেছিলেন। তার কথা, সুইসাইড করতে গিয়েছিলাম। যখন আইসিইউ-তে ভর্তি, তখন পরিবার থেকে জমি বিক্রি করে টাকা দিতে সম্মতি হয়। পরে ‘বড্ড ভালোবাসি’ সিনেমাটি বানাই।

BSH
Bellow Post-Green View