চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ঈদে চ্যানেল আইয়ে তারকা বহুল শো ‘ফান এন্ড গেম’ ও ‘ঈদ আনন্দ’

উৎসবে দর্শকদের আনন্দের মাত্রা বাড়াতে চ্যানেল আই সবসময়ই আয়োজন করে ব্যতিক্রমী অনুষ্ঠান। সেই ধারাবাহিকতায় আনন্দ ঈদুল আজহাতেও থাকছে সিনেমা, নাটক, গানের বিভিন্ন অনুষ্ঠান।

এসবের মধ্যে থাকছেন তারকা বহুল দুটি শো ‘ফান এন্ড গেম’ ও ‘ঈদ আনন্দ’। আলাদা করে দুটি শোতে অংশ নিয়েছেন জনপ্রিয় আট তারকা। ‘ফান এন্ড গেম’ শোতে থাকছেন অপু বিশ্বাস, ববি, নিরব ও রোশান এবং ‘ঈদ আনন্দ’ শোতে থাকছেন অভিনেতা সজল ও লাক্সতারকা মম। আরও থাকছেন কণ্ঠশিল্পী ইমরান ও কনা।

Reneta June

দুটি শো উপস্থাপনা করেছেন রাফসান সাবাব এবং পরিচালনা করেন সোহেল রানা বিদ্যুৎ। সম্প্রতি চ্যানেল আইয়ের স্টুডিওতে দুটি অনুষ্ঠানের রেকর্ডিং সম্পন্ন হয়েছে।

বিজ্ঞাপন

সোহেল রানা বিদ্যুৎ বলেন, চ্যানেল আইয়ের পর্দায় ‘ফান এন্ড গেম’ প্রচার হবে ঈদের দিন রাত ১১:৩০ মিনিটে এবং ঈদ আনন্দ প্রচার হবে ঈদের দ্বিতীয় দিন রাত ১১:৩০ মিনিটে। দুটি শোতে তারকাদের প্রাণবন্ত উপস্থিতি দর্শকদের উপভোগ্যের হবে।

তিনি বলেন, দুটি শো-তে আলাদা আলাদা গেম শো, পারফর্ম ও আড্ডা ধারণ করা হয়েছে। তাদের অনেক অজানা ও মজার বিষয় উঠে আসছে শো দুটির মাধ্যমে। আশা করছি, ঈদে তারকাদের অংশগ্রহণে সবগুলো শো’র মধ্যে এই দুটি অন্যরকম আনন্দ দেবে দর্শকদের।