চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বক্স অফিসে চলছে ‘দৃশ্যম ২’ ঝড়!

Nagod
Bkash July

দিন যত বাড়ছে ততই যেন বৃদ্ধি পাচ্ছে বলিউডে তুমুল জনপ্রিয়তা পাওয়া অজয় দেবগন অভিনীত ‘দৃশ্যম’ সিনেমার সিক্যুয়াল ‘দৃশ্যম ২’। মুক্তির প্রথম দিন থেকেই বক্স অফিসে জাদু দেখাচ্ছে এই ছবি। মুক্তির তৃতীয় দিনেও সেই জাদু বহাল রেখেছে ছবিটি।

Reneta June

মুক্তির প্রথম ও দ্বিতীয় দিনে ভারতে ‘দৃশ্যম ২’ এর আয় যেখানে যথাক্রমে ১৫.৩৮ ও ২২ কোটি রুপি ছিল, সেখানে তৃতীয় দিনে তা বেড়ে হয়েছে ২৭.১৭ কোটি রুপি!

তিন দিনে সিনেমাটির মোট আয় দাঁড়িয়েছে প্রায় ৬৪ কোটি রুপি! যেটি বছরের দ্বিতীয় হিন্দি সিনেমা হিসেবে প্রথম সপ্তাহে বড় আয়ের রেকর্ড!

একই সঙ্গে ছবিটির চতুর্থ দিনের অগ্রিম বুকিংও বেশ ভালো বলে জানা গেছে। ফলে বাণিজ্য বিশ্লেষকরা ধারণা করছেন, সিনেমাটি বছরের সবচেয়ে বেশি আয়কারী হিন্দি চলচ্চিত্রের তালিকায় প্রবেশ করতে যাচ্ছ। সঙ্গে সপ্তাহান্তে ছবিটির আয় ১০০ কোটি রুপি ছাড়িয়ে যেতে পারে বলে ধারণা করছেন, চলচ্চিত্র বিশ্লেষক তরণ আদর্শ।

২০১৫ সালে বলিউডে মুক্তি পায় মালায়ালাম ছবি ‘দৃশ্যম’ এর হিন্দি রিমেক। এরপর গত বছর মালায়ালাম ‘দৃশ্যম ২’ মুক্তির পর থেকেই এর হিন্দি রিমেক কবে আসছে সেই অপেক্ষায় ছিল ভক্তরা। অবশেষে সেই অপেক্ষার প্রহর কাটলো। একই সঙ্গে ছবিটি মুক্তির পরে দর্শকদের প্রত্যাশা পুরণে সফলও হয়েছে বলে ধারণা করছেন ফিল্ম সমালোচকরা।

অভিষেক পাঠক পরিচালিত ‘দৃশ্যম’-এর মতো এর সিক্যুয়ালেও অজয় দেবগনের সঙ্গে দেখা গেছে টাবু, রজত কাপুর, শ্রিয়া সরণ, ঈশিতা দত্তার মতো অভিনয় শিল্পীদের। পাশাপাশি সিক্যুয়ালে নতুন সংযোজন অভিনেতা অক্ষয় খান্না। প্রথম ছবির রেশ ধরেই এগিয়ে গেছে ‘দৃশ্যম ২’ এর কাহিনি।

সূত্র: দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস 

BSH
Bellow Post-Green View