চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

তারকা সমৃদ্ধ ‘অন্তর্জাল’, এবার যুক্ত হলেন সুমন

ইতোমধ্যে দীপংকর দীপনের ‘অন্তর্জাল’ এ চুক্তিবদ্ধ হয়েছেন চিত্রনায়ক সিয়াম, সুনেরাহ ও বিদ্যা সিনহা মিম

দেশের প্রথম সাইবার থ্রিলার চলচ্চিত্র ‘অন্তর্জাল’। নাম ঘোষণা করেই আলোচনার জন্ম দেন ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত নির্মাতা দীপংকর দীপন। মাল্টিকাস্টিংয়ের এই সিনেমায় এরইমধ্যে যুক্ত হয়েছেন সিয়াম, সুনেরাহ, মিম। আর এবার যুক্ত হলেন এবিএম সুমন।

গেল ৩০ জুন সন্ধ্যায় এই চলচ্চিত্রের প্রযোজনা প্রতিষ্ঠান মোশন পিপল স্টুডিওসের অফিসে এবিএম সুমনের সঙ্গে প্রযোজনা প্রতিষ্ঠানের চুক্তি স্বাক্ষরিত হয় বলে একটি সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়। এসময় উপস্থিত ছিলেন ‘অন্তর্জাল-এর প্রযোজক সাদেকুল আরেফীন ও সহ-প্রযোজক শাহ আমীর খসরু।

‘আগামীর যুদ্ধটা হবে সাইবারে, কতটা প্রস্তুত আমাদের যোদ্ধারা’- এই মূল ভাবনা নিয়ে নির্মিত হতে যাচ্ছে বাংলাদেশের প্রথম সাইবার থ্রিলার চলচ্চিত্র অন্তর্জাল।

জানানো হয়, এবিএম সুমন এই চলচ্চিত্রে অভিনয় করবেন সিআইডির ফিনটেক সাইবার ক্রাইমের দ্বায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা রায়হান চরিত্রে।

বিজ্ঞাপন

এই সিনেমায় তাকে বিদ্যা সিনহা মীমের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে সাইবার আক্রমন থেকে দেশকে রক্ষায় কাজ করতে দেখা যাবে। চিত্রনায়িকা বিদ্যা সিনহা মীম অন্তর্জাল চলচিত্রে কম্পিউটার ইনসিডেন্ট রেসপন্স টিম (সার্ট)-এর সাইবার সিকিউরিটি স্পেশালিস্ট হিসাবে কাজ করছেন।

দেশের প্রথম সাইবার থ্রিলার চলচ্চিত্রে মীম ও সুমন সাইবার দুনিয়ার সংকটের মুখে বাংলাদেশকে রক্ষায় কাজ করবেন বলে জানিয়েন পরিচালক দীপংকর দীপন।

এবিএম সুমন বর্তমানে জাজ মালি্টমিডিয়ার বিগ বাজেট হলিউডি সিনেমা ‘মাসুদ রানা’র জন্য নিজেকে প্রস্তুত করছেন। এরই মধ্যে তিনি অন্তর্জাল চলচ্চিত্রে যুক্ত হলেন।

এই বিষয়ে এবিএম সুমন বলেন, দীপংকর দীপন দাদার ‘ঢাকা অ্যাটাক’ আমার ক্যারিয়ারে অন্য মাত্রা যোগ করেছে। তার ভিশন খুব পরিস্কার এবং যেকোনো কাজের জন্য তার অভিনয়শিল্পীদের সঙ্গে দারুণ বোঝাপড়া তৈরি হয়। তার সঙ্গে কাজের অভিজ্ঞতা আমাকে দারুণ কিছু জানার সুযোগ করে দেয়। সেই সাথে এই ছবির চরিত্রটি আমার খুব ভাল লেগেছে। ‘ঢাকা অ্যাটাক’ এ আমি পুলিশের অংশ ছিলাম, এখানেও তাই। তবে সেই চরিত্রটি থেকে এই চরিত্রটি অনেক অন্যরকম- কতটা সেটা ছবিটা দেখলেই মানুষ বুঝতে পারবে। ”

চলচ্চিত্রটির পরিচালক দীপংকর দীপন এ বিষয়ে বলেন, সুমন আমার খুব পছন্দের অভিনয়শিল্পী। সুমন যেকোনো চরিত্রে নিজেকে দারুণভাবে মানিয়ে নিতে পারেন। সুমনের অভিনয়দক্ষতা ও পরিশ্রমের জন্য অন্তর্জাল সিনেমার শৈল্পিক দিকটি অনেক সমৃদ্ধ হলো।

বিজ্ঞাপন