চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

ইয়াবা সেবনকারীর কাছে ধর্ষণের শিকার আড়াই বছরের শিশু

Nagod
Bkash July

কক্সবাজারের উখিয়ায় চিহিৃত ইয়াবা সেবনকারীর হাতে আড়াই বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। আশংকাজনক অবস্থায় শিশুটিকে উখিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (৩০ জুন) বিকেল সাড়ে ৪টার দিকে হলদিয়া পালং ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সরকারি আশ্রয়ণ প্রকল্পে এ ঘটনা ঘটে।

Sarkas

এ ঘটনায় অভিযুক্ত দিদার মিয়া নামের এক চিহৃিত মাদক সেবনকারীকে স্থানীয়রা ধরে বৃহস্পতিবার রাতে পুলিশের কাছে সোর্পদ করেছে।

ভিকটিম শিশুর পিতা জানান, মরিচ্যা এলাকার দিদার মিয়া প্রতিদিন তার বাড়ির পাশে একটি বাড়িতে ইয়াবা সেবন করতে যায়। বৃহস্পতিবার ইয়াবা সেবন করে ফিরে যাওয়ার সময় বাড়ির পাশে আমার আড়াই বছরের শিশুটি খেলা করছিল, তখন সে তাকে একা পেয়ে ধর্ষণ করে রক্তাক্ত অবস্থায় ফেলে পালিয়ে যায়। দিদার মিয়া পালিয়ে যাওয়ার সময় অনেকে দেখেছেন।

শিশু মেয়ের কান্না শুনে আমার স্ত্রী এসে তাকে বিভৎস অবস্থায় উদ্ধার করে। পরে স্থানীয় চেয়ারম্যানকে খবর দিলে তিনি দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হন।

হলদিয়া পালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমরুল কায়েস চৌধুরী বলেন, ভিকটিমের পিতা বিষয়টি জানালে তাৎক্ষণিক ঘটনাস্থলে উপস্থিত হয়ে শিশুটিকে হাসপাতালে ভর্তির ব্যবস্থা করি। পরে ধর্ষককে স্থানীয়দের সহযোগিতায় আটক করে পুলিশের কাছে সোর্পদ করা হয়েছে।

উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী বলেন, এই ঘটনায় চেয়ারম্যান ও স্থানীয় সহযোগিতায় রাতে অভিযুক্ত দিদার মিয়াকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

তিনি বলেন, হাসপাতালে গিয়ে শিশুটির শারীরিক অবস্থার খোঁজখবর নেওয়া হয়েছে। শিশুটি বর্তমানে ডাক্তারের তত্ত্বাবধানে রয়েছে।

এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

BSH
Bellow Post-Green View