চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channeliadds-30.01.24Nagod

পোশাক ব্যবসায় আরিয়ান, মডেল পেলেন বাবাকে!

গেল বছরের শেষে শোনা গিয়েছিল মদের ব্যবসায় নেমেছেন শাহরুখ পুত্র আরিয়ান খান। আর এবার শোনা যাচ্ছে, কাপড়ের ব্যবসায় নামছেন আরিয়ান। তবে চমক এখানেই শেষ নয়, আরিয়ানের সেই ক্লোদিং ব্র্যান্ডের বিজ্ঞাপনে দেখা মিলবে বাবা শাহরুখ খানের।

সোমবার (২৪ এপ্রিল) আরিয়ান তার ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে ক্লোদিং ব্র্যান্ডটির একটি ঝলক শেয়ার করেন। ডিয়াভল নামক সেই পোশাক ব্র্যান্ডটির টিজারে দেখা যায় ব্ল্যাকবোর্ডে শাহরুখের হাত দেখা যায় যা ‘টাইমলেস’ কথাটা কেটে দিচ্ছে। এরপর তার হাত থেকে একটি রং মাখানো ব্রাশ পড়ে যায় মেঝেতে। যা তুলে নেন শাহরুখ। তারপর আসে মুখের খানিক অংশ। আরও একটি লেখায় দেখা যায়, ‘পুরো ভিডিও আসবে @dyavol.x-এ। বাকি মাত্র ২৪ ঘণ্টা।’

অর্থাৎ, শাহরুখকে নিয়ে পুরো বিজ্ঞাপনটি দেখা যাবে মঙ্গলবার (২৫ এপ্রিল)। জানা গেছে, আরিয়ান খান তার পোশাক ব্র্যান্ডটির সহ-মালিক। তিনি লেটি ব্লাগোয়েভা এবং বান্টি সিং-এর সঙ্গে এই ব্যবসার অংশীদারিত্ব করেছেন, যাদের সঙ্গে তিনি ইতিমধ্যেই একটি প্রিমিয়াম ভদকা ব্র্যান্ড চালু করেছেন।

২০২১ সালে মাদক মামলায় নাম জড়ান আরিয়ান খান। সেই সময় ১ মাসের মতো কারাবন্দিও থাকতে হয়েছিল শাহরুখ পুত্রকে। শাহরুখের ছেলেকে নিয়ে কটাক্ষে মেতেছিল নেটিজেনদের বড় একটা অংশ। যদিও পরে এনসিবির পক্ষ থেকে মাদক মামলা থেকে রেহাই পান আরিয়ান। যথাযথ প্রমাণের অভাবে তাকে বেকসুর খালাস ঘোষণা করে এনসিবি। তাইতো জীবনে নতুন ছন্দ খুঁজতে ব্যস্ত আরিয়ান।

Reneta April 2023

সূত্র: পিঙ্কভিলা