চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

জেল থেকে শাহরুখপুত্র ‘মান্নাত’ এ ফিরছেন কখন?

এনসিবি হেফাজত ও জেল বাস মিলিয়ে প্রায় ২৬ দিন ধরে ঘরের বাইরে শাহরুখপুত্র আরিয়ান খান! বহু চেষ্টা ও প্রত্যাখানের পর বৃহস্পতিবার পেয়েছেন জামিন আদেশ। তার প্রতীক্ষায় মান্নাতে অপেক্ষায় শাহরুখ পরিবার।

পাশাপাশি শাহরুখ ভক্তরাও আরিয়ানের মুক্তির প্রতীক্ষায় ছিলেন। প্রিয় অভিনেতার দুঃসময়ে পাশে থাকা লাখো দর্শক ভক্তরাও আরিয়ানের জামিন আদেশে স্বস্তি প্রকাশ করছেন। জানতে মুখিয়ে আছেন, আর্থার রোডের জেল থেকে কখন আপনালয় মান্নাতে ফিরে যাচ্ছেন আরিয়ান?

বিজ্ঞাপন

এ বিষয়ে বিস্তারিত কোনো আদেশ দেয়নি মুম্বাই হাইকোর্ট। বৃহস্পতিবার দুপুরে আরিয়ান সহ তিন জনের জামিন আদেশ দিয়ে আদালত জানিয়েছে, শুক্রবার এই মাদক মামলার বিস্তারিত রায় প্রকাশ করা হবে।

জামিন মঞ্জুর হলেও এদিন বিস্তারিত রায় দেয়নি আদালত। এ বিষয়ে আরিয়ানের আইনজীবী গণমাধ্যমকে জানিয়েছে,  যেহেতু উচ্চ আদালন এই মামলার বিস্তারিত রায় দেয়নি, তাই আজই জেল থেকে ছাড়া পাবেন না আরিয়ানরা। শুক্রবার জামিন মঞ্জুরের বিস্তারিত কারণ জানানোর পরেই আর্থার রোড জেল থেকে ছাড়া পাবেন আরিয়ান, তার বন্ধু আরবাজ মার্চেন্ট এবং মুনমুন ধামেচার।

মাদক মামলায় ছেলের জামিন পেতে বহু চেষ্টা করেছেন শাহরুখ। নিম্ন আদালতে বেশ কয়েকবার জামিন খারিজ হলে উচ্চ আদালতের শরণাপন্ন হন শাহরুখ নিযুক্ত আইনজীবীরা। তৃতীয় দফার শুনানির দিনে মুম্বাই হাইকোর্ট জামিন মঞ্জুর করল আরিয়ান খানের।

বিজ্ঞাপন