ঈদে দর্শকের মনে দাগ কাটবে ‘কাগজের বউ’: ডি এ তায়েব

‘সোনাবন্ধু’র পর দ্বিতীয়বারের মতো পরীমনির সঙ্গে মুক্তি পাচ্ছে ডি এ তায়েবের ছবি ‘কাগজের বউ’। আগামী কোরবানির ঈদে ছবিটির মুক্তি নিশ্চিত বলে জানিয়েছেন অভিনেতা ডি এ তায়েব। তিনি বলেন, আরও আগেই সেন্সর পেয়েছি। তাই কোরবানির ঈদে ‘কাগজের বউ’ মুক্তিতে আর কোনো বাঁধা নেই।

‘কাগজের বউ’ প্রসঙ্গে ডি এ তায়েব জানান, এতে পরীমনি অভিনয় করছেন বড়লোকের মেয়ের চরিত্রে। সেই তুলনায় গরীব এক ছেলের সঙ্গে বিয়ে হয় তার। কিন্তু বিয়েতে তার সম্মতি থাকে না। বাবার শর্তে বাধ্য হয়ে বিয়েটা করতে হয় পরীমনির। সোশ্যাল স্ট্যাট্যাস বিবেচনা করে বিয়ের পর থেকেই স্বামীর সঙ্গে খারাপ ব্যবহার করতে থাকে পরীমনি। স্বামীর উপর চালাতে থাকে মানসিকসহ নানা নির্যাতন। এই রকম একটা গল্প নিয়ে এ ছবি।

ডি এ তায়েব বলেন, অনেকদিন পর বাংলা সিনেমায় সামাজিক, পারিবারিক গল্প আসছে। একটা সময় এ ধরনের সিনেমা খুব নির্মাণ হতো। এখনও ফ্যামিলি অডিয়ান্স যারা আছেন, তারা এমন গল্প সিনেমার পর্দায় খোঁজেন। এসব মাথায় রেখে নতুনভাবে গল্প ও চরিত্রগুলো ফিরে আসছে এ ছবিতে।

চয়নিকা চৌধুরী পরিচালিত ‘কাগজের বউ’ প্রযোজনা করেছেন মাহবুবা শাহরীন। আরও অভিনয় করছেন ইমন, আবুল হায়াৎ, দিলারা জামান, তামান্না প্রমুখ।

ডি এ তায়েব বলেন, সুস্থধারার একেবারে সামাজিক ছবি। আমার বিশ্বাস যারা দেখবেন তার মধ্যে এই ছবি দাগ কাটবে এবং ঈদে ভালো চলবে।

আবুল হায়াৎইমনঈদের ছবিকাগজের বউচয়নিকা চৌধুরীডি এ তায়েবডিএ তায়েবতামান্নাদিলারা জামানপরীমনিলিড বিনোদন