চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মারা গেছেন বলিউডের গুণী অভিনেতা ইউসুফ হোসেন

মারা গেছেন বলিউড ও ভারতীয় টেলিভিশনের বর্ষীয়ান অভিনেতা ইউসুফ হোসেন (৭৩)। শুক্রবার (২৯ অক্টোবর) তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

সোশ্যাল মিডিয়ায় তার মৃত্যুর খবরটি প্রকাশ করেছেন তার জামাতা ও পরিচালক হানসাল মেহতা।

প্রয়াত ইউসুফ হোসেনকে শ্রদ্ধা জানিয়ে পরিচালক হানসাল মেহতা সোশ্যাল মিডিয়া পোস্টে লিখেছেন যে, ইউসুফ হোসেন তার বাবার মতোই ছিলেন। এছাড়াও স্মৃতির পাতা থেকে একটি ঘটনার কথা শেয়ার করেন তিনি। লেখেন, ‘আমি এমন একটা বিপদে পড়েছিলাম যে আমার ক্যারিয়ারে ছেদ পড়তে পারত। তিনি সেসময় আমাকে একটি চেক লিখে দেন। নিজের ফিক্সড ডিপোজিট ভেঙে আমাকে চেক দিয়ে সাহায্য করেছিলেন। আমার বাবা হলেও এটাই করতেন।’

বিজ্ঞাপন

তিনি আরও লেখেন, ‘আজ তিনি চলে গেলেন। ইউসুফ স্যার এই নতুন জীবনের জন্য আমি আপনার কাছে ঋণী। আজ আমি সত্যিই অনাথ হয়ে গেলাম। এখন আর আগের মতো জীবন থাকবে না। আমি আপনাকে খুবই মিস করব। আমার উর্দু খারাপই থেকে যাবে আর হ্যাঁ, আপনাকে ভালোবাসি।’

এছাড়াও ইউসুফ হোসেনের মৃত্যুতে আবেগঘন পোস্ট শেয়ার করেছেন জাতীয় পুরস্কার প্রাপ্ত বলি অভিনেতা মনোজ বাজপেয়ী, পূজা ভাট, অভিষেক বচ্চন সহ আরও অনেকেই।

ইউসুফ হোসেন তার ফিল্ম ক্যারিয়ারে ‘বিবাহ’, ‘ধুম’, ‘দিল চাহতা হ্যায়’, ‘রইস’, ‘দাবাং থ্রি’ ‘রোড টু সঙ্গম’, ‘ফ্যামিলি ম্যান’ এর মতো জনপ্রিয় সব ছবিতে অভিনয় করেছেন।

এছাড়াও ভারতীয় টিভি চ্যানেলের সিআইডি, তুম বিন যায়ু কাহা, কুমকুম: এক প্যায়ারা সা বন্ধন, শীইইইই… কোয়ি হ্যায় সহ বেশ কিছু সিরিয়াল ও অনুষ্ঠানে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন তিনি।

বিজ্ঞাপন