চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

ভয়ে ভালোবাসার কথা জানাতে পারেননি সালমান

১৬ বছর বয়সে প্রথম প্রেমে পড়েছিলেন সালমান খান। কিন্তু যার প্রেমে পড়েছিলেন, তাকে নাকি লজ্জায় জানাতেই পারেননি ভালোবাসার কথা। এক সাক্ষাৎকারে কিশোর বয়সের ভালোবাসার জানালেন সালমান।

যেই মেয়ের প্রেমে সালমান হাবুডুবু খাচ্ছিলেন, তিনি ছিলেন সালমানের কাছের বান্ধবী। তবে সেই বান্ধবী কখনোই সালমানকে রোমান্টিক দৃষ্টিতে দেখেননি। তাই সালমানও সাহস পাননি ভালোবাসার কথা প্রকাশ করার। প্রেমে প্রত্যাখ্যানের ভয়ে ভালোবাসা লুকিয়ে বন্ধুত্বের সম্পর্ক অটুট রেখেছিলেন তিনি। তবে সালমানের হৃদয় ভেঙে যায় যখন সেই মেয়েটি সালমানেরই আরও দুই বন্ধুর সাথে ডেট করে।

এরপর থেকে প্রেমের ক্ষেত্রে সালমান নিজেকে দুর্ভাগা মনে করেন। সালমানের তখন মনে হয়েছিল, জীবন থেমে গেছে। ভীষণ কষ্ট পেয়েছিলেন তিনি। ৩৫ বছর ধরে মেয়েটির সঙ্গে দেখা হয় না সালমানের। তার নামও জানাননি সালমান। তবে জানিয়েছেন, তিনি চান সেই মেয়েটি সুখে থাকুক।

বলিউডের অনেক নায়িকার সঙ্গেই সালমানের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কিন্তু শেষ পর্যন্ত তা বিয়ে পর্যন্ত গড়ানোর আগেই সম্পর্ক ভেঙে গেছে। সর্বশেষ রোমানিয়ান মডেল ইয়ুলিয়ার সঙ্গে সালমানের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। অনেকেই মনে করছেন হয়তো ইয়ুলিয়াই সালমানের প্রেমের দুর্ভাগ্য দূর করতে পারবেন। হিন্দুস্তান টাইমস।