চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

৬৯ বছরের ইতিহাসে ‘পাপ-পুণ্য’ হচ্ছে গুরুত্বপূর্ণ বাংলা ছবি!

গর্বের ২১ বছরে চ্যানেল আই:

ইমপ্রেস টেলিফিল্মের আসন্ন ছবি ‘পাপ-পুণ্য’ প্রচারণার আনুষ্ঠানিক ঘোষণা, ছবি মুক্তি ৭ ফেব্রুয়ারি

বুধবার দিনভর চলছে দেশের প্রথম ডিজিটাল বাংলা টেলিভিশন চ্যানেল আইয়ের জন্মদিন উদযাপন। এদিন সকাল থেকেই চ্যানেল আইয়ের প্রধান কার্যালয়ে ছুটে আসছেন দেশের সব অঙ্গনের তারকা ব্যক্তিত্বরা।

সন্ধ্যার দিকে চ্যানেল আইয়ের জন্মদিনে শুভেচ্ছা ও অভিনন্দন জানাতে আসেন ইমপ্রেস টেলিফিল্মের প্রতীক্ষিত ছবি ‘পাপ-পুণ্য’ টিমের একাংশ।

যার নেতৃত্বে ছিলেন চলচ্চিত্র নির্মাতা গিয়াসউদ্দিন সেলিম। এসময় টিমের অন্যান্য সদস্যদের মধ্যে ছিলেন অভিনেত্রী আফসানা মিমি, চিত্রনায়ক সিয়াম আহমেদ, অভিনেত্রী ফারজানা চুমকি ও নবাগতা নায়িকা সুমি।

চ্যানেল আইয়ের প্রতিষ্ঠাবার্ষিকীর দিন থেকেই ‘পাপ-পুণ্য’ ছবির প্রচার প্রচারণার আনুষ্ঠানিক ঘোষণা দেন ইমপ্রেস টেলিফিল্ম-এর ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর। তিনি বলেন, আজ চ্যানেল আইয়ের প্রতিষ্ঠাবার্ষিকীর দিন থেকে আনুষ্ঠানিক ভাবে শুরু হলো ‘পাপ-পুণ্য’ ছবির প্রচারণা। এরপর মাইক্রোফোন হাতে নির্মাতা গিয়াসউদ্দিন সেলিমকে প্রশ্ন করেন, এই প্রচারণা কতোদিন চলবে?

উত্তরে সেলিম বলেন, আমরা একটা তারিখ এখন পর্যন্ত ফিক্সড করেছি। সব ঠিক থাকলে আগামী ফেব্রুয়ারির ৭ তারিখে মুক্তি পাবে ‘পাপ-পুণ্য’।

এরপর ফরিদুর রেজা সাগর বলেন, সেলিমের সাথে যখন আজকে দেখা তখন সে একটি কথা আমাকে বেশ জোর দিয়ে বলছিলো। সে কথাটা কী, সেলিম বলুক। এই বলে মাইক্রোফোন এগিয়ে দেন ‘মনপুরা’ খ্যাত নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের দিকে।

সেলিম বলেন, সাগর ভাইকে (ফরিদুর রেজা সাগর) আমি একটা কথা বলেছি। সেটা হলো, ৬৯ বছরের বাংলা ছবির ইতিহাসে ‘পাপ-পুণ্য’ হতে যাচ্ছে একটি গুরুত্বপূর্ণ চলচ্চিত্র। চলচ্চিত্রের এই দুর্দিনে তিনি এমন ছবি প্রযোজনা করছেন, এজন্য তাকে সাধুবাদ জানাই।

এরপর অভিনেত্রী আফসানা মিমির দিকে মাইক্রোফোন বাড়িয়ে দেন চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক। আফসানা মিমি ‘পাপ-পুণ্য’ নিয়ে বলেন: আমি বহুদিন পর ঠিকঠাক একটি অভিনয় দিয়ে চলচ্চিত্রে ফিরলাম। যার নাম ‘পাপ-পূণ্য’। ব্যক্তিগত ভাবে আমি ভীষণ আনন্দিত, কারণ আমরা খুব আনন্দ নিয়ে এই কাজটি করেছি। তো সেই আনন্দের রিফ্লেকশান পর্দায় কেমন হয় সেটা দেখার অপেক্ষায় আপনার থাকুন, আমরাও আছি।