চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

২০তম ট্র্যাব অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠান সোমবার

আগামীকাল সোমবার অনুষ্ঠিত হতে যাচ্ছে টেলিভিশন রিপোটার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ট্র্যাব) আয়োজিত বেস্টওয়ে গ্রুপ – ২০তম ট্র্যাব অ্যাওয়ার্ড প্রদান ও সাংস্কৃতিক সন্ধ্যা।

সন্ধ্যা সাড়ে ৫টায় বাংলাদেশ শিল্পকলা একাডেমি’র জাতীয় সঙ্গীত ও নৃত্যকলা মিলনায়তনের এ আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়েরমন্ত্রী শ ম রেজাউল করিম এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রীর সহকারি ও বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, বেস্টওয়ে গ্রুপের চেয়ারম্যান মো. মিজানুর রহমান, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব শাবান মাহমুদ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী প্রমুখ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন সংগঠনের সভাপতি কাদের মনসুর এবং স্বাগত বক্তব্য রাখবেন সাধারণ সম্পাদক সুহৃদ জাহাঙ্গীর।

অনুষ্ঠানে আজীবন সম্মাননা প্রদান করা হবে নাট্য ব্যক্তিত্ব আতাউর রহমান ও লালন সঙ্গীত ব্যক্তিত্ব ফরিদা পারভীনকে। এছাড়াও স্বনামধন্য চিত্রনায়ক-নায়িকা, সংগীত শিল্পীসহ মিডিয়ার বিভিন্ন সেক্টরে অবদান রাখার জন্য বেস্টওয়ে গ্রুপ- ২০তম ট্র্যাব অ্যাওয়ার্ড প্রদান করা হবে। পাশাপাশি রয়েছে তারকা শিল্পীদের পারফরম্যান্স।

 

এবার পুরষ্কার পাচ্ছেন চলচ্চিত্র পরিচালক অরুণ চৌধুরী ও রাজু আলীম। চিত্রনায়ক ফেরদৌস, নিরব, চিত্রনায়িকা পপি, নুসরাত ফারিয়া, ববি, মৌসুমী হামিদ, সংগীত শিল্পী মেহরিন, আখি আলমগীর, অনীমা রায়, কোনাল, সম্পা দাশ, জেনিফার ফেরদৌস, নানজিবা খান, রেশমি মির্জা প্রমুখ।