চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

১২ বছরে চ্যানেল আই ‘তারকা কথন’

১২ বছরে পা রাখলো চ্যানেল আই’র তারকারদের নিয়ে বিশেষ আয়োজন ‘তারকা কথন’। অনুষ্ঠানে দেশের ১২ জন বরেণ্য তারকা অতিথি উপস্থিত হয়ে চ্যানেল আই’র এই আয়োজনের সাফল্যের পাশাপাশি আরও এগিয়ে যাওয়ার প্রত্যাশা জানান।

বিশিষ্ট সঙ্গীত ও মিডিয়া ব্যক্তিত্ব আজাদ রহমান এক যুগ পূর্তি অনুষ্ঠানে এসে চ্যানেল আই অনলাইনকে বলেন, আমাদের মতো যারা তারকা তৈরি করে, ‘তারকা কথন’ অনুষ্ঠান তাদের সুযোগ করে দিয়েছে মানুষের কাছে পরিচিত হওয়ার।

তবে মাত্র ২০ মিনিটের এই আয়োজন একজন তারকা সম্পর্কে দর্শকের জানার সবটাই কি পূরণ করতে পারে? এমন প্রশ্নও ছিলো কারও কারও। আগত অতিথিরা অনুষ্ঠানের সময় বাড়ানোর ব্যাপারে কথা বলেন।

বিশিষ্ট মিডিয়ার ব্যক্তিত্ব আতাউর রহমান মনে করেন, অনুষ্ঠানে অনেকেই তার প্রিয় তারকার সঙ্গে কথা বলার জন্য ফোন করেন এবং সেটি শুধু দেশেই নয় দেশের বাইরে থেকেও। তাই অনুষ্ঠানটিতে সমালোচনা ও প্রশংসা দুটিই থাকা উচিত। যারা স্বপ্ন দেখে ও স্বপ্ন দেখতে ভালোবাসে চ্যানেল আই সব সময়ই তাদের সুযোগ করে দেয় ভালো কিছু করার।

তারকার কথন অনুষ্ঠানটি শুধু প্রতিষ্ঠিত তারকাই নয় তরুণদেরও সুযোগ দেয় বলে জানান অনুষ্ঠানে আগত বিশিষ্ঠ নাট্য ব্যক্তিত্ব মামুনুর রশিদ।

দেশ বরেণ্য সঙ্গীত শিল্পী ফরিদা পারভীন ১২ বছরে পদার্পন অনুষ্ঠানে এসে অনুষ্ঠানটির সময় বাড়ানোর পাশাপাশি তা যদি সম্ভব না হয়,নতুন নাম দিয়ে অন্য কোনো অনুষ্ঠান করা যায় কিনা সেটা ভেবে দেখার পরামর্শ দেন।

সেই সঙ্গে চ্যানেল আইকে অন্য যে কোনো চ্যানেল থেকে আলাদা করে বলেন, আমি যতোগুলো চ্যানেলে যাই তাদের ভেতর থেকে চ্যানেল আইকে একটু ভিন্ন জায়গায় রাখতেই হবে। কেনোনা এই চ্যানেলের প্রথম থেকেই দেখে আসছি প্রতিদিনই এদের নতুন কিছু করার চেষ্টা থাকে। যার তাদের সৃষ্টিশীলতার প্রমাণ বহন করে।   

অনুষ্ঠানে আগত সকল অতিথিই ‘তারকা কথন’ অনুষ্ঠানটির সাফল্য কামনা করেন।