চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

হানিমুনে মালদ্বীপ যাচ্ছেন চিত্রনায়িকা মিম

হানিমুনে মালদ্বীপ যাচ্ছেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। আগামী ১১ জানুয়ারি হানিমুনের উদ্দেশে ঢাকা ছাড়বেন এই লাক্সতারকা। জানান, ৪ দিনের জন্য স্বামী সনি পোদ্দারকে নিয়ে ছোট ছোট দ্বীপের সমন্বয়ে সাজানো দেশ মালদ্বীপ যাবেন।

মিম বলেন, পৃথিবীর অনেক দেশ ঘুরেছি কিন্তু কখনো মালদ্বীপ যাওয়া হয়নি। দেশটার প্রতি আমার একটা আগ্রহ আছে। তাই আমাদের হানিমুনের প্রসঙ্গ যখন আসে, তখন দুজন মিলে মালদ্বীপে যাওয়ার সিদ্ধান্ত নিই।

তবে মিম-সনির হানিমুনে যাওয়ার দিনক্ষণ ঠিক হলেও করোনা পরিস্থিতির ওপরও নির্ভর করছে বিষয়টি। কেননা করোনা পরিস্থিতি আরও খারাপ হলে হয়তো মধুচন্দ্রিমার এ যাত্রা বাতিল হতে পারে।

মিম বলেন, ‘মালদ্বীপ সম্পর্কে ছবিতে দেখেছি, বইতে পড়েছি। সেখানকার সমুদ্রের রং খুবই পরিষ্কার, পানির রং নীল, বালুর রং সাদা। ছোট ছোট দ্বীপগুলো যেন নানান রঙের মাছের অ্যাকুয়ারিয়াম। ট্যুরিস্টদের অশান্ত মনকেও নাকি শান্ত করে দেয়।

গেল ১০ নভেম্বর জন্মদিনে বাদগান সারেন মিম। তার স্বামী সনি পোদ্দার একজন ব্যাংকার। ছয় বছর পরিচয়ের পর তার পারিবারিকভাবে বিয়ে সম্পন্ন হয়েছে ৪ জানুয়ারি। তার আগের দিন গায়ে হলুদ। মিমের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয় ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে।