চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

স্ট্রিট ড্যান্সার চরিত্রে পর্দায় আসছেন শ্রদ্ধা!

কোরিওগ্রাফার ও পরিচালক রেমো ডি সুজা পরিচালিত ‘এবিসিডি: এন্যিবডি ক্যান ড্যান্স’ খুবই জনপ্রিয় একটি ফ্র্যাঞ্চাইজি। ইতিমধ্যেই ছবিটির দুই কিস্তি নির্মিত হয়েছে, যার দুটোই দর্শকেরা বেশ পছন্দ করেছেন।এবার আসছে এর তৃতীয় কিস্তি। যেখানে যুক্ত হচ্ছেন শ্রদ্ধা কাপুর। নাম ঘোষণা না করা এই ছবিটিতে শ্রদ্ধাকে দেখা যাবে একজন পথনৃত্যশিল্পীর চরিত্রেন, যিনি কিনা যুক্তরাজ্যে বেড়ে ওঠা পাকিস্তানি একজন পথনৃত্যশিল্পী (স্ট্রিট ড্যান্সার)।

আগেই বলা হয়েছিল, এই ছবিতে দুজন পথনৃত্যশিল্পীকে দেখা যাবে। এবার ছবির ঘনিষ্ঠ একটি সূত্র জানাল, একজন উপমহাদেশীয় নৃত্যশিল্পী ও একজন বিদেশি নৃত্যশিল্পী থাকবেন ছবিতে। নোরা ফতেহিকে দেখা যাবে বিদেশি নৃত্যশিল্পী হিসেবে। আর শ্রদ্ধাকে দেখা যাবে উপমহাদেশীয় নৃত্যশিল্পীর চরিত্রে। সেই সাথে আসন্ন এই ছবিটি নির্মিত হবে থ্রিডি ভার্সনে।

প্রথমে ভাবা হয়েছিল ক্যাটরিনা কাইফ ও টাইগার শ্রফকে নিয়ে তৈরী হবে এই সিনেমা। কিন্তু শেষমেশ টাইগার কিংবা ক্যাট কেউই থাকছেন না। ছবিতে দেখা যাবে সেই পুরোনো জুটি বরুণ ধাওয়ান ও শ্রদ্ধা কাপুরকেই।

এরই মধ্যে ছবির শুটিংয়েরও শিডিউল চূড়ান্ত হয়েছে। ছবির কিছু দৃশ্য শুট করা হবে পাঞ্জাবে। বাকিটা হবে যুক্তরাজ্যে। আগের মতোই এই ছবিরও পরিচালনা করবেন রেমো ডি সুজা।