চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

সাবা আজাদের সাথেই প্রেম করছেন হৃতিক?

স্ত্রী সুসান খানের সাথে বিচ্ছেদ হয়েছে আগেই, তবু তাদের সম্পর্ক ছিলো স্বাভাবিক। গেল বছরেই জানা যায়, অভিনেতা আর্সলান গনির সাথে প্রেম করছেন সুসান! আর এবার গুঞ্জন উঠলো হৃতিকের প্রেম নিয়ে!

ভারতীয় সংবাদ মাধ্যম বলছেন, জীবনসঙ্গী খুঁজে পেয়েছেন ‘অগ্নিপথ’ এর হৃতিক! তার হাতে হাত ধরা রহস্যময়ী তরুণীর খোঁজ পাওয়ার সঙ্গে সঙ্গে জোর গুঞ্জন বলিপাড়ায়। বলা হচ্ছে, ‘মুঝসে ফ্র্যান্ডশিপ করোগে’র নায়িকা এবং পেশাদার গায়িকা সাবা আজাদের সঙ্গে প্রেমের সম্পর্ক আছে হৃতিকের!

যদিও কোনো পক্ষই এ বিষয়ে মুখ খুলেননি। সর্বভারতীয় সংবাদমাধ্যম সাবা আজাদকে এ বিষয়ে জানতে চাইলে পরিষ্কার করে কিছুই বলেননি তিনি।

এর আগে হৃতিকের এক ঘনিষ্ঠজন জানিয়েছেন, হৃতিক তার ব্যক্তিগত জীবনকে আড়ালে রাখতেই ভালবাসেন। ওই অভিনেত্রীর সঙ্গে বেশ কিছুদিন ধরেই সম্পর্কে রয়েছেন তিনি। তবে আপাতত এ নিয়ে দু’জনের কারও তেমন তাড়াহুড়ো নেই। দু’জনেই এই সম্পর্ককে আরও সময় দিয়ে ধীরে ধীরে এগোনোর পক্ষপাতী।

সাবার আসল নাম সাবা গড়েবাল। স্বেচ্ছায় ইসলাম ধর্ম গ্রহণ করে হয়েছেন সাবা আজাদ। দুই সদস্যের ইলেকট্রনিক মিউজিক ব্যান্ড ‘ম্যাডবয় মিঙ্ক’-এ সহ-গায়ক, নাসিরুদ্দিন শাহ এবং রত্না পাঠক শাহের পুত্র ইমাদ শাহের সঙ্গে দীর্ঘদিন সম্পর্কে ছিলেন সাবা। তবে সেই সম্পর্ক ভেঙে যায় বছর কয়েক আগে।