চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

সাইফপুত্র তৈমুরের ডাক নাম জানেন তো?

সামাজিক মাধ্যমে রীতিমতো সেলিব্রেটি তৈমুর আলি খান। সাইফ আলি খান এবং কারিনা কাপুরের সন্তান তৈমুর জন্মের পর থেকেই সবার আগ্রহের কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে। তবে তৈমুরের জন্মের পরে তার নাম নিয়ে তৈরি হয়েছিল বিতর্ক। অবশ্য ভীষণ আদুরে তৈমুর ভক্তদের মনে জায়গা করে নেয়ার পরে নামের বিতর্ক আর বেশিদূর গড়ায়নি। এবার প্রকাশ পেয়েছে তৈমুরের ডাক নাম।

তৈমুর নামটি কিছুটা সেকেলে হলেও ডাক নামটি বেশ স্টাইলিশ রেখেছেন সাইফ-কারিনা দম্পতি। তৈমুরের এই নামটি প্রকাশ করেছেন সাইফ আলি খান নিজেই। সুপারস্টার প্যারেন্টস বলে কথা! যা ঘটে সবই খবর বনে যায়। আর তাই তৈমুর আলি খানের ডাক নাম প্রকাশ পাওয়ার পরেও সৃষ্টি হয়েছে আলোড়ন। বাবা-মা তৈমুরকে ‘টিম’ বলে ডাকেন। ছোট্ট এই নামটি জয় করে নিয়েছে ভক্তদের মন। সামাজিক মাধ্যমেও ভাইরাল হয়েছে প্রকাশিত এই ডাক নামটি।

কদিন আগেই তৈমুরের প্রথম জন্মদিন পালন করা হলো। পতৌদি প্যালেসে ঘরোয়া কিন্তু জাঁকজমক আয়োজনে পালিত হয়েছে জন্মদিনের উৎসব। এরপরেই নতুন বছর উদযাপন করতে তৈমুরকে নিয়ে সুইজারল্যান্ড বেড়াতে গিয়েছিলেন সাইফ-কারিনা। দারুণ কিছু সময় কাটিয়ে অবশেষে ৯ তারিখ মায়ের সঙ্গে মুম্বাই ফিরে এসেছে ছোট নবাব তৈমুর। টাইমস নাও নিউজ