চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

‘সাইকো’তে যোগ দিলেন তারকা দম্পতি সেলিম-রোজী

দর্শকপ্রিয় অভিনেতা শহীদুজ্জামান সেলিম। তার স্ত্রী রোজী সিদ্দিকী। প্রেম-ভালোবাসায় দাম্পত্যের দুই যুগ পার করেছেন তারা। তমা ও শ্রীমা নামের দুই কন্যা আলোকিত করে রেখেছে তাদের সংসার। তাদের সংসারে কন্যা হয়ে যোগ দিলেন এবার চিত্রনায়িকা পূজা চেরী!

এটা অবশ্য চরিত্রের প্রয়োজনে। সম্প্রতি ‘সাইকো’ নামের চলচ্চিত্র নির্মাণ করেন অনন্য মামুন। সেখানে শহীদুজ্জামান সেলিম ও রোজি সিদ্দিকীর মেয়ে চরিত্রে অভিনয় করতে দেখা যাবে পূজাকে। বর্তমানে চট্টগ্রামে চলছে এ ছবির শুটিং। সেই শুটিংয়ের কিছু ছবিতে দেখা গেছে বাবা-মায়ের সঙ্গে মিষ্টি মেয়ে পূজাকে।

ছবিতে পূজা চেরীর সঙ্গে জুটি বেঁধেছেন চিত্রনায়ক রোশান। এ নায়ককে দেখা যাবে কিডন্যাপ হওয়া পূজাকে উদ্ধার করা একজন অফিসারের চরিত্রে।
পূজা শুটিংয়ের অভিজ্ঞতা জানিয়ে বলেন, ‘খুবই মজা করে কাজ করছি আমরা। আমি প্রথমবারের মতো সেলিম আংকেল ও রোজী আন্টির সঙ্গে অভিনয় করছি। এটা নতুন অভিজ্ঞতা। খুব হেল্পফুল দুজন মানুষ। অনেক কিছু শিখছি তাদের কাছ থেকে।
‘প্রতিটি সিনেমাই একটি দক্ষ টিমের জন্য সফল হয়ে ওঠে। ‘সাইকো’ ছবিতেও দারুণ একটি টিম হয়েছে আমাদের। কাজ করছি হইচই করে। সেই সঙ্গে রোশানের বিপরীতে প্রথমবারের মতো অভিনয় করছি। আমাদের কেমিস্ট্রিটা যেন জমজমাট হয় সেই চেষ্টা করছি’- যোগ করেন পূজা।
অনন্য মামুন বলেন, আরবিএস এন্টারটেইনমেন্ট ও সেলিব্রেটি প্রোডাকশনের ব্যানারে মেজবাহ উদ্দিন প্রযোজিত সিনেমা ‘সাইকো’ চলতি বছরই মুক্তি দেয়া হবে।