চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

সময় হলেই ফিরে আসবো: করোনা আতঙ্কে অক্ষয়

বিশ্ব জুড়ে করোনা আতঙ্কে পিছিয়ে যাচ্ছে একের পর সিনেমা মুক্তির তারিখ। এমনকি থমকে যাচ্ছে অনেক সিনেমার শুটিংও। ফলে মন্দা দেখা দিচ্ছে সিনেমা বাণিজ্যে।

বিশ্ব স্বাস্থ্য সংস্থা ইতিমধ্যেই করোনা ভাইরাসকে আন্তর্জাতিক মহামারী বলে ঘোষণা করে দিয়েছে। এর প্রভাব হলিউড ছাড়িয়ে বলিউডে ও। কেরালায় বন্ধ গেছে সিনেমা হল। এবার বন্ধ হচ্ছে দিল্লির সিনেমা হলগুলো ও। সেই পরিপ্রেক্ষিতে পিছিয়ে গেল অক্ষয় কুমারের সূর্যবংশীর মুক্তি।

২৪ মার্চ মুক্তি পাওয়ার কথা থাকলেও করোনার কারণে ছবিটি স্থগিত করা হয়েছে।

রোহিত শেঠি পিকচারজের পক্ষ থেকে বৃহস্পতিবার (১২ মার্চ) জানানো হয়েছে, দর্শকদের স্বাস্থ্য এবং সুরক্ষার কথা মাথায় রেখে করোনা ভাইরাসের কারণে ‘সূর্যবংশী’র মুক্তি পেছানো হলো। সবকিছু যখন আবার ঠিক হবে, তখনই সিনেমাটি মুক্তি দেওয়া হবে।

এছাড়াও অক্ষয় তার নিজের ইনস্ট্রাগ্রাম অ্যাকাউন্ট থেকে লিখেছেন, ‘সূর্যবংশী এমন একটি অভিজ্ঞতা যা এক বছরের আন্তরিকতা ও কঠোর পরিশ্রমের মাধ্যমে আপনাদের জন্য সাজানো হয়েছে। এর ট্রেলার নিয়ে যে সাড়া পেয়েছি তা অভাবনীয়। ছবিটির মুক্তির ব্যাপারে খুব উচ্ছ্বসিত ছিলাম। কিন্তু করোনা ভাইরাস ব্যাপকভাবে ছড়িয়ে পড়ায় প্রিয় দর্শকদের স্বাস্থ্য ও সুরক্ষার কথা ভেবে ‘সূর্যবংশী’র মুক্তি স্থগিত করার সিদ্ধান্ত নিয়েছি। সময় হলেই সূর্যবংশী আপনাদের কাছে ফিরে আসবে। ততোদিন পর্যন্ত উচ্ছ্বাস ধরে রাখুন, নিজের যত্ন নিন ও ভালো থাকুন।

‘সূর্যবংশী’তে অক্ষয়কে দেখা যাবে অ্যান্টি টেরোরিস্ট স্কোয়াডের প্রধান বীরের ভূমিকায়। ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ।

‘সিংহাম’ ও ‘সিম্বা’র পর এটি রোহিত শেঠি পরিচালিত তৃতীয় পুলিশ অ্যাকশনধর্মী সিনেমা। এতে আরও অভিনয় করেছেন অজয় দেবগণ ও রণবীর সিং।