চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

সবাইকে জানিয়েই বিয়ে করবো: বাপ্পি

বড় পর্দার তারকাদের নিয়ে প্রায়ই নানা গুঞ্জন শোনা যায়। হালের সুপারহিট নায়ক বাপ্পি চৌধুরীকে নিয়ে তেমন কিছু গুঞ্জন শোনা যাচ্ছে। তার তা হলো বিয়ে নিয়ে।

গত সোমবার কিছু পত্রিকাসহ চলচ্চিত্রপাড়া গরম ছিলো বাপ্পির বিয়ের প্রসঙ্গ নিয়ে। খবর; প্রবাসী এক বাঙ্গালী মেয়েকে বিয়ে করেছেন তিনি। এমন গুঞ্জনে বাপ্পিকে ফোন করে তার ভক্তসহ সহকর্মীরা।

এক পর্যায়ে বিয়ে নিয়ে বাপ্পি তার তার ফেসবুক পেজে একটি ভিডিও পোস্ট করেছেন। সেখানে এ হিরো বলেন, “বিয়ে একটি শুভ কাজ, ভালো একটি কাজ। কিন্তু সবার ভাগ্যে ঢাক-ঢোল পিটিয়ে বিয়ের করার সৌভাগ্য হয় না। আজকে আমার একটি নিউজ এসেছে আমি নাকি বিয়ে করেছি। একটি মেয়ের সঙ্গে ছবি দিয়ে।

আমাকে কয়েকজন সাংবাদিক ফোন দিয়ে বললো, ‘ভাই গুঞ্জন শুনতে পাচ্ছি আপনি নাকি বিয়ে করেছেন। কথা শুনেই আমি ওনাদের সরাসরি মানা করলাম কিন্তু সকালে দেখলাম আমার বিয়ের নিউজ পত্রিকায় চলে এসেছে। আমার কথা হলো আমি তো ডাকাতি করতে যাচ্ছি না যে অস্বীকার করতে হবে। বিয়ে করলে সবাইকে বলবো।

কারণ বিয়ে জন্য আমার আরো চার-পাঁচ বছর সময় লাগবে। সবে তো ক্যারিয়ার শুরু হলো । তাই সবাইকে বলতে চাই আমি বিয়ে করিনি। আর বিয়ে করলে অবশ্যই সবাইকে জানিয়ে করবো।”

দু’মাসের বিরতি নিয়ে বর্তমানে সুপারহিট এ হিরো অনন্য মামুনের পরিচালনায় ‘আমি তোমার হতে চাই’ সিনেমার শুটিং করছেন।