চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সন্তানের জন্য অভিনয়কে দেড় বছরের ছুটি!

অনাগত সন্তানের জন্য সোমবার এমন সিদ্ধান্তের কথাই জানালেন পরীমনি

মা-বাবা হচ্ছেন ঢাকাই সিনেমার দুই তারকা পরীমনি ও শরিফুল রাজ। সোমবার দুপুর থেকে এই খবর ‘টক অব দ্য টাউন’ এ পরিণত হয়েছে। অনাগত সন্তানের জন্য আগামি দেড় বছর অভিনয় থেকে দূরে থাকার সিদ্ধান্ত নিয়েছেন ‘স্বপ্নজাল’ এর এই অভিনেত্রী।

পরী জানিয়েছেন, সন্তানকে সুস্থ ও সুন্দরভাবে পৃথিবীতে আমন্ত্রণ জানাতে আগামি দেড় বছর তিনি কাজ থেকে বিরতি নিচ্ছেন। এ বিষয়ে তিনি বলেন, সন্তানকে সুস্থভাবে দুনিয়াতে আনতে আগামি দেড় বছরের ছুটি নিলাম। এরমধ্যে ক্যামেরায় দাঁড়াবো না। রাজ নিয়মিত কাজ করবে।

রাজ-পরী দুজনেই গণমাধ্যমকে জানিয়েছেন, গেল অক্টোবরে ঘরোয়া আয়োজনে বিয়ে করেছেন তারা। আর চলতি মাসেই নিশ্চিত হন যে তাদের ঘরে সন্তান আসছে। নতুন অতিথি আসার খবরে ভীষণ উচ্ছ্বসিত পরী ও রাজ।

গিয়াস উদ্দিন সেলিমের মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘গুনিন’ এ কাজের সুবাধে রাজ ও পরীর পরিচয়। সেই পরিচয় গিয়ে ঠেকে প্রেম ও বিয়েতে।

এ বিষয়ে সোমবার দুপুরেই চ্যানেল আই অনলাইনকে নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম জানান, আমার ‘গুনিন’ সিনেমার মাধ্যমে রাজ-পরীর পরিচয়। যতোটুকু জেনেছি, শুটিং সেটেই তারা একে অন্যের প্রেমে পড়েন। সেই সময়েই তারা নাকি বিয়ের সিদ্ধান্তও নেন। আমরা অবশ্য এ বিষয়ে তখন কিছুই জানতাম না। ক’দিন আগে ওরা (রাজ-পরী) আমার অফিসে এসেছিলো মিষ্টি নিয়ে। জানালো তাদের সন্তান হচ্ছে। সেসময় জানতে পারলাম, অক্টোবরেই তারা বিয়ে করেছে।

এসময় গুণী এই নির্মাতা রাজ-পরীকে অভিনন্দন জানানোর পাশাপাশি তাদের অনাগত সন্তানের জন্যও শুভ কামনা জানান।

শরিফুল রাজের সঙ্গে সম্পর্কের বিষয়টি প্রথম আঁচ পাওয়া যায় ‘গুনিন’ সিনেমার শুটিং চলাকালীন পরীমনির একটি ফেসবুক স্ট্যাটাসে। যেখানে রাজের সঙ্গে একটি ছবি শেয়ার করে হ্যাশট্যাগে পরী লিখেছিলেন, ‘রাজপরী’। তারআগে পরীর জন্মদিনের পার্টিতে রাজের সঙ্গে পরীর নানা খুনসুঁটির ভিডিও ক্লিপ নিয়েও কথা উঠে শোবিজ অঙ্গনের অন্দরে। বাতাসে উড়ে তাদের প্রেমের গুঞ্জন।

এরপর গেল নভেম্বরে রাজের জন্মদিনে তার বাসায় ফুল ও কেক নিয়ে পরীর উপস্থিতি তাদের প্রেমের গুঞ্জনকে আরো উস্কে দেয়। আর সোমবার (১০ জানুয়ারি) রাজের ফেসবুক আইডি থেকে পরীকে ‘ধন্যবাদ’ জানিয়ে সেই গুঞ্জন যেন বাস্তবে রূপ দিলেন এই তারকা দম্পতি। যার পর পরই তাদের বিয়ে ও পরীর সন্তান সম্ভবা হওয়ার খবর প্রকাশ্যে আসে।

এদিকে অনাগত সন্তানের নামও ঠিক করে ফেলেছেন পরীমনি। জানিয়েছেন, মেয়ে হলে তার নাম রাখবেন রানী এবং ছেলে হলে নাম রাখবেন রাজ্য।