চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘সংবাদ সম্মেলন চাই না, হাবিব চ্যাপ্টার ক্লোজ করতে চাই’

‘হাবীবের সঙ্গে সম্পর্ক ভাঙন নিয়ে আমি কোনো সংবাদ সম্মেলন চাই না, হাবীবের সাথে সমস্ত কিছুর চ্যাপ্টার ক্লোজ করতে চাই।’-সোমবার রাতে চ্যানেল আই অনলাইনকে এভাবেই কথাগুলো বলছিলেন মডেল ও অভিনেত্রী তানজিন তিশা।

বেশ কিছুদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল যে, সংগীতশিল্পী হাবিব ওয়াহিদের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন মডেল ও অভিনেত্রী তানজিন তিশা। সোশাল সাইটে একসঙ্গে তাদের ছবিও দেখা গেছে প্রায়শই। তাদের প্রেমের বিষয়টি ওপেন সিক্রেট হলেও, হাবিব কিংবা তিশা এ ব্যাপারে বরাবরই চুপ ছিলেন। শুধু তাই নয়, এই প্রেমের কারণেই হাবিবের প্রথম স্ত্রী রেহানের সঙ্গে ডিভোর্সও হয়ে যায়, এমন অভিযোগও শোনা গেছে। বিয়ে ভেঙে যাওয়ার কারণ হিসেবে হাবিবের স্ত্রী সেসময় তানজিন তিশাকেই দোষারোপ করেন।

আর এখন জানা গেল, সত্যিই হাবিবের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল তানজিন তিশার। আর যখন এমন সংবাদটা পাওয়া গেল তখন নাকি তিশার সঙ্গেও ব্রেকাপ হয়ে গেছে হাবিবের। চ্যানেল আই অনলাইনের সঙ্গে এমনটাই জানিয়েছেন তানজিন তিশা। তবে কী কারণে হাবিবের সাথে সম্পর্কের কথা গোপন করেছিলেন, আর কেনোই বা ছাড়াছাড়ি হল সেকথাও জানাবেন শিগগির।

সারাদিন মানুষ আমাকে ফোন করেছে। হাবিবের সাথে আমার সম্পর্ক নিয়ে কথা বলতে হচ্ছে। এসব বিষয় নিয়ে কথা বলা বিব্রতকর। আমার যা বলর, সবার সাথে বলছি। কিন্তু আমার উপর যে অপবাদ দেয়া হয়েছে তাতে আমার রেপুটেশন নষ্ট হয়েছে। আমি এই চ্যাপ্টার পুরোদমে ক্লোজ করতে চাই। বলছিলেন তানজিন তিশা।

আপনার নামে অপবাদ কে ছড়াল? -এমন প্রশ্নে তানজিন তিশা বলেন, হাবিবের স্ত্রী। সে যা বলেছে সেভাবেই সংবাদে এসেছে। কিন্তু সেসময় আমি চুপ ছিলাম। প্রেমের কারণে সব মেনে নিয়েছি। তবে এখন আমি সবকিছু ক্লিয়ার করতে চাই।

ছবি: ইন্টারনেট