চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

শ্রেয়া ঘোষালের কনসার্টে শিক্ষার্থীদের জন্য ছাড়

কনসার্টে গান গাওয়ার জন্য ঢাকায় আসছেন ভারতের জনপ্রিয় সংগীতশিল্পী শ্রেয়া ঘোষাল। বিশেষ মূল্য ছাড়ে এই কনসার্টের টিকিট সংগ্রহ করতে পারবেন স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। এজন্য তাদের শিক্ষা প্রতিষ্ঠানের পরিচয়পত্র প্রদর্শন করতে হবে। একজন শিক্ষার্থী একাধিক টিকিট সংগ্রহ করতে পারবেন।

৩১ মার্চ সন্ধ্যায় বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে এই কনসার্ট অনুষ্ঠিত হবে। অক্টোপি লিমিটেড ও এটিএন ইভেন্টসের যৌথ উদ্যোগে আয়োজন করা হচ্ছে ‘শ্রেয়া ঘোষাল মেলোডি নাইট লাইভ ইন ঢাকা’ কনসার্ট।

এটিএন ইভেন্টসের হেড অব অপারেশন শেখ মো. ইফতেখারুল ইসলাম জানান, অনুষ্ঠানের সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে। ৩১ মার্চ দুপুর ১২টায় শ্রেয়া ঘোষাল বাংলাদেশে পৌঁছুবেন। এই কনসার্টে শ্রেয়া ঘোষাল ছাড়াও গান করবেন বাংলাদেশের শিল্পী আনিকা, পিন্টু ঘোষ এবং মিফতাহ জামান। আরও আসছেন কলকাতার কিঞ্জল চট্টোপাধ্যায়।

এটিএন ইভেন্টসের মিডিয়া বিভাগের প্রধান আফরিদ হাসান জানান, বিশেষ বিবেচনায় ছাত্র-ছাত্রীদের জন্য গোল্ড টিকিটে ৩০ শতাংশ ছাড়ের ব্যবস্থা করা হয়েছে। তবে এজন্য তাদের পরিচয়পত্র প্রদর্শন করতে হবে।

কনসার্টের টিকিট পাওয়া যাবে হোটেল ওয়েস্টিন, মিরপুরের সাব-হাব, বনানীর ফ্লোর সিক্স রিলোডেড, ধানমন্ডির ক্যাফে দরবার, হাতিরঝিলের ক্যাফে জার্নাল, ক্যাফে ইনার্স, তিনশ ফিটের র্যাপিডো, বসুন্ধরা কনভেনশন সিটির গেট, উত্তরার রাজউক কলেজের সামনে ও মোহাম্মদপুরের ফিল্মি ক্যাফেতে। এ ছাড়াও সহজ ডটকম, টিকিট চাই ডটকম, যেতে চাও ডটকম এবং বিডি টিকেট ডটকমেও টিকিট পাওয়া যাবে। টিকিটের জন্য সরাসরি যোগাযোগ করা যাবে ০১৭১৭-৯৪৬০০০, ০১৯৭১-৪২২২২৮ ও ০১৯১৫-৯৮৯৩৪২ নম্বরে।