চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

লিভ ইন সম্পর্কে আপত্তি নেই শ্রদ্ধা-আদিত্যের

কিছুদিন আগেই ফারহানের সঙ্গে লিভ-ইন সম্পর্কের গুঞ্জন শুনতে হয়েছে বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুরকে। তবে সেই রেশ না কাটতেই নিজেই এবার বললেন, লিভ-ইন সম্পর্কে তার কোনো আপত্তি নেই।

শুধু শ্রদ্ধা নয় তার সঙ্গে একই সুরে কথা বললেন বলিউড অভিনেতা আদিত্য রায় কাপুর।

সম্প্রতি তাদের জুটিবদ্ধ দ্বিতীয় সিনেমা ‘ওকে জানু’র’ প্রচারণা অনুষ্ঠানে এমন মন্তব্য করেন তারা। কারণ শাদ আলী পরিচালিত ‘ওকে জানু’ ছবির গল্প গড়ে উঠেছে লিভ-ইন সম্পর্ক নিয়ে।

আর সেকারণে মিডিয়াকর্মীরা তাদের কাছে প্রশ্ন করেন তারা দু’জন লিভ-ইন সম্পর্ক পছন্দ করেন কি না?

উত্তরে, ‘আশিকী’ খ্যাত রোমান্টিক হিরো আদিত্য বলেন, লিভ- ইন সম্পর্ক নিয়ে আমার কোনো সমস্য নেই, তবে আমি এখন পর্যন্ত এই সম্পর্কে জড়াইনি। তবে এই সম্পর্ক যদিও হয় তাহলে সঠিক মানুষের সঙ্গে হতে হবে। এমনকি আদিত্য এও বলেন বাবা-মা খুশি নন এমন সম্পর্কে তিনি জড়াতে চান না।  

অন্যদিকে বলিউডের গ্ল্যামার গার্ল শ্রদ্ধা বলেন, আমার জন্য এই সম্পর্কে জড়ানো বেশ কঠিন। তার কারণ আমি পরিবারের সঙ্গে থাকি। তবে হ্যাঁ মনের মতো যদি কাউকে পেয়ে যায় তাহলে লিভ-ইন সম্পর্ক হতেও পারে আবার নাও হতে পারে। আসলে সবকিছু সময়ের ওপর ছেড়ে দেয়া ভালো।

আগামী ১৩ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে রোমান্টিক সিনেমা ‘ওকে জানু’। ছবিতে আদিত্য ও শ্রদ্ধা ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন নাসির উদ্দির শাহ। ছবিটির সঙ্গীত পরিচালনা করেছেন এ আর রহমান।