চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

মাশরাফির নেতৃত্বে সিডনির উদ্দেশে দেশ ছাড়লেন ৯ ক্রিকেটার

নিউজিল্যান্ডের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে মাশরাফির নেতৃত্বে সিডনির উদ্দেশে রওনা দিয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের অবশিষ্ট ৯ জন ক্রিকেটার।

এর আগে বৃহস্পতিবার মুশফিকের নেতৃত্বে কন্ডিশনিং ক্যাম্পে যোগ দিতে সিডনিতে পৌঁছান জাতীয় দলের খেলোয়াড়দের একটি অংশ। সিরিজটা কঠিন হলেও ঘরের মাঠের ধারাবাহিক সাফল্য ধরে রাখাই লক্ষ্য টাইগারদের।

২০১৫ ওয়াল্ড কাপে নিউজিল্যান্ডের বিপক্ষে শেষ দেখা হয়েছিল বাংলাদেশ ক্রিকেট দলের। সেবার মাহমুদুল্লার সেঞ্চুরি আর সাকিবের ৪ উইকেট শিকারেও জয়ের দেখা পায়নি টাইগাররা।

কিন্তু ২০১৩ অক্টোবর নভেম্বরে ঢাকায় কিউদের হোয়াট ওয়াস করার লজ্জা দিয়েছিল মাশরাফি বাহিনি। তবে এবারের সিরিজটাও চ্যালেঞ্জিং হবে বলে জানান নড়াইল এক্সপ্রেস।

অস্ট্রেলিয়ায় ১০ কন্ডিশনিং ক্যাম্প করলেও নিউজিল্যান্ডের বাউন্সি উইকেটে খেলাটা সহজ হবে না বলেও জানান ম্যাশ। সিনিয়র ক্রিকেটার হাতে দায়িত্ব বেশী থাকলেও তরুণ ক্রিকেটার দিকেও মুখিয়ে খাকবে টিম ম্যানেজম্যান্ট।

তিনটি ওয়ানডে ও টি-টুয়েন্টি এবং দুটি টেস্ট খেলতে রাত ১০টা দশের ফ্লাইটে কন্ডিশনিং ক্যাম্পে যোগ দিতে সিডনির উদ্দেশে ঢাকা ছাড়ে জাতীয় ক্রিকেট দলের অবশিষ্ট খেলোয়াড়রা।

২৬ ডিসেম্বর বক্সিং-ডে’তে ক্রাইস্টচার্চে ব্ল্যাক-ক্যাপসের বিপক্ষে প্রথম ওয়ানডে দিয়ে শুরু হবে পূর্ণাঙ্গ সিরিজ।