চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

মদিনা যুবলীগের জাতীয় শোক দিবস পালন

যথাযথ মর্যাদা ও গভীর ভাব গাম্ভীর্যের মাধ্যমে জাতির পিতা, বাংলাদেশের স্থপতি, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল করেছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ মদিনা শাখা। 

বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ ) এর রওজা মোবারক মসজিদে নববীর পাদদেশে দিনব্যাপী নানা কর্মসূচির অংশ হিসেবে  মদিনার একটি কনফারেন্স হলে আয়োজিত আলোচনা অনুষ্ঠানে সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি জহিরুল ইসলাম এর সভাপতিত্বে ও যুবলীগ নেতা মোশারফ শিকদারে পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন  রিপোর্টার্স এসোসিয়েশন অফ ইলেকট্রনিক মিডিয়া সৌদি আরব  পশ্চিমাঞ্চল এর সভাপতি চ্যানেল আই’র সৌদি আরব প্রতিনিধি  এম ওয়াই আলাউদ্দিন। প্রধান বক্তা ছিলেন মুসাফির ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হান্নান মুসাফির, বিশেষ অতিথি ছিলেন, মোঃ আলী ও হাজি মুহাম্মদ মুসা।

বক্তরা বলেন, মহান স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করে বিশ্ব মানচিত্র থেকে বাংলাদেশকে নিশ্চিহ্ন করতে দেশী-বিদেশী গভীর চক্রান্তে লিপ্ত ছিল। কিন্তু ইতিহাস সাক্ষী বুলেট কোনদিন ও স্বপ্নকে হত্যা করতে পারেনা। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে দুর্বার গতিতে এগিয়ে চলেছে।
অনুষ্ঠানে ১৫ আগস্টে নিগত সকলের রুহের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়। অন্যান্য কর্মসূচির মধ্যে ছিল বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ আগস্টে নিহতদের স্মরণে স্থানীয় গরীবদের মাঝে খাবার বিতরণ।