চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বিরক্ত নুসরাত ফারিয়া!

আশিকী’ দিয়ে অভিষেক এরপর দর্শকদের মন জয় করে নেওয়া সবটাই যেনো সফলভাবে করেছেন ঢাকাই চলচ্চিত্রের বর্তমান সেনসেশন নুসরাত ফারিয়া।

ক্যারিয়ারের প্রথম ছবি বাজিমাত করার পর সবাই ভেবেছিলেন খুব ফুরফুরে মেজাজে থাকবেন নুসরাত তবে না, বর্তমানে নায়িকা জীবন নিয়ে তিনি খুব বিরক্ত।

আর স্বয়ং এ কথা ফারিয়া তার ফেসবুকে ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন। স্ট্যাস্টাসে ফারিয়া লিখেন, ‘আই অ্যাম নট লাইকিং মাই লাইফ’

কারণ আমি আমার বাবাকে অনেক বেশি ভালোবাসি। দুই বছর আগে বাবার হার্টে সমস্যা দেখা দিয়েছিলো। বাবার হার্টের ওপেন হার্ট সার্জারি করাতে হবে। কিছুদিন আগে বাবাকে আমি ব্যাংককের একটি হাসপাতালে দেখিয়েছি। সেখানকার চিকিৎসকরা বলেছেন, বাবার দ্রুত সার্জারি করাতে হবে। আমরাও সেটা চাই। কিন্তু ভিসা জটিলতার কারণে এই মুহূর্তে বাবাকে আমরা দেশের বাইরে নিতে পারছি না।

তাই আমার মনটা অনেক খারাপ। বাবাকে ছাড়া আমার জীবন আমি চিন্তা করতে পারি না। তাই এ রকম স্ট্যাটাস দিয়েছি। আমরা আর কিছুদিন ভিসার জন্য অপেক্ষা করব। ভিসা না পেলে দেশেই বাবার সার্জারি করার সিদ্ধান্ত নেব। সবাই আমার বাবার জন্য দোয়া করবেন।

তবে আশিকী’র পর থেকে বেশ কয়েকটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন এর মধ্যে বলিউড সিনেমা রয়েছে নুসরাত ফারিয়ার ক্যারিয়ারের ঝুলিতে।