চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

নাবিলার বিয়ে সম্পন্ন

২৬ এপ্রিল বিয়ে করেন নাবিলা

পূর্ব ঘোষণা অনুযায়ি ২৬ এপ্রিল(বৃহস্পতিবার) হয়ে গেল ‘আয়নাবাজি’ খ্যাত অভিনেত্রী মাসুমা রহমান নাবিলার বিয়ে। রাজধানীর মহাখালির একটি কনভেনশন সেন্টারে পূর্ব পরিচিত জোবাইদুল হক রিমের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন তিনি।

বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নাবিলা ও রিমের আত্মীয়স্বজন ও ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবসহ গণমাধ্যমের বিভিন্ন অঙ্গনের তারকারা। ছোট ও বড় পর্দার তারকা অভিনেতা অভিনেত্রীসহ বিয়ের সময় উপস্থিত ছিলেন বন্যা মির্জা, মারিয়া নূর, মিথিলা, স্বাগতা, সাফা কবির, ফারহানা নিশো প্রমুখ। এমনকি বিয়ের অনুষ্ঠানে হাজির ছিলেন  সংস্কৃতিবিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নূর।

এদিকে বিয়ের একদিন পরেই, অর্থ্যাৎ আজ এই নবদম্পতি উড়াল দিচ্ছেন ম্যানচেস্টারের উদ্দেশ্যে। তবে হানিমুনে নয়, বরং স্বামী জোবাইদুলের প্রাতিষ্ঠানিক কাজে সঙ্গ দিতেই সেখানে যাচ্ছেন নাবিলা। এমনটাই জানিয়েছেন তিনি।

পাত্র জোবাইদুল হক মডেল ও অভিনেত্রী নাবিলার পূর্ব পরিচিত। তবে তিনি শোবিজ অঙ্গনের কেউ নন। তিনি পেশায় একজন ব্যাংকার। দুজনের শৈশব কৈশোর কেটেছে সৌদি আরবে।

উপস্থাপনায় পরিচিত মুখ থাকলেও ২০১৬ সালে অমিতাভ রেজা পরিচালিত ‘আয়নাবাজি’ ছবিতে অভিনয় করে সবার কাছে পৌঁছে যান তিনি। প্রশংসিত হয় তার অভিনীত প্রথম চলচ্চিত্রটিও। ছবিতে তার বিপরীতে অভিনয় করেন চঞ্চল চৌধুরী।