চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বিচ ফুটবলে প্রথমবারের মতো চ্যাম্পিয়ন মোহামেডান

প্রথমবারের মতো রানার-চ্যানেল আই বিচ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে মোহামেডান মাস্টার্স। কক্সবাজারে শনিবারের ফাইনালে ২-০ গোলে মুক্তিযোদ্ধা মাস্টার্সকে হারিয়ে শিরোপা জিতে নেয় সাদা-কালোর লিজেন্ডরা।

ফাইনালের দুটি গোলই করেছেন স্ট্রাইকার নুরুল হক মানিক এবং তিনিই হয়েছেন টুর্নামেন্টের সর্বোচ্চ গোলদাতা। আসরের সেরা ফুটবলারের পুরষ্কার জিতে নেন মোহামেডানের ডিফেন্ডার মোহাম্মদ সুজন। অসাধারণ কিপিং করে সেরা গোলকিপারের পুরষ্কার জিতে নেন মোহামেডানের তারকা স্ট্রাইকার ইমতিয়াজ আহমেদ নকীব।

এই টুর্নামেন্টে এর আগে পাঁচবার অংশ নিলেও ঐতিহ্যবাহী মোহামেডান তারকাদের এটিই প্রথমবার বিচ ফুটবলের শিরোপা জয়। মুক্তিযোদ্ধা মাস্টার্সের হাতে উঠে রানার্সআপ ট্রফি। তৃতীয়স্থান নির্ধারণী ম্যাচে আবাহনী মাস্টার্সকে হারিয়ে তৃতীয় হয় চট্টগ্রাম মাস্টার্স।

খেলা শেষে পুরষ্কার তুলে দেন ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেড চ্যানেল আইয়ের পরিচালক ও বার্তা প্রধান শাইখ সিরাজ। উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক রানার গ্রুপের ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হোসেন, কক্সবাজারের জেলা প্রশাসকসহ অন্যরা। ৬টি দল নিয়ে ২১ মার্চ শুরু হয় সপ্তম চ্যানেল আই বিচ ফুটবল টুর্নামেন্ট।