চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

বন্যার্তদের পাশে দাঁড়ানোর জন্য অনন্ত জলিলের আহ্বান

‘দেশে এখন ভয়াবহ বন্যা, চলুন আমাদের যা কিছু আছে, তাই নিয়ে সবাই বন্যার্তদের পাশে দাঁড়াই এবং আল্লাহ্‌র কাছে এই সংকট নিরসনের প্রার্থনা করি। দেশকে ভালোবাসুন দেশের মানুষের পাশে থাকুন।’ বন্যার্তদের পাশে দাঁড়ানোর জন্য এভাবে সবার প্রতি আহ্বান জানিয়েছেন জনপ্রিয় চিত্রনায়ক, পরিচালক, প্রযোজক ও ব্যবসায়ী অনন্ত জলিল। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক ভিডিও বার্তা দিয়েছেন তিনি।

এই ভিডিও বার্তায় তিনি আরও বলেছেন, ‘বন্ধুগণ, ইনশাল্লাহ্ আমি আসছি বাইতুল আকসা জামে মসজিদ নারায়ণগঞ্জ; তিন দিনের তাবলিগে। বন্ধুগণ, ইসলাম শান্তির ধর্ম। চলুন আমরা পাঁচ ওয়াক্ত নামাজ পড়ি এবং আল্লাহ্ তায়ালার কাছে প্রার্থনা করি যেন তিনি আমাদের সবাইকে ইসলামের নিয়ম-কানুন মানার তৌফিক দান করেন। আমিন।’

অনন্ত জলিল তাবলিগ জামাতের সাথে যুক্ত হয়েছেন। এর আগে গত ২৯ জুলাই রাজধানীর ধানমন্ডির তাকওয়া মসজিদে তিন দিনের জামাতে অংশ নেন। এবার আগামী ১৮ আগস্ট থেকে তিন দিন নারায়ণগঞ্জের বাইতুল আকসা জামে মসজিদে অবস্থান করবেন। তিনি তার ভক্তদেরকেও এই জামাতে অংশ নেওয়ার জন্য আহ্বান জানান।

এদিকে চলচ্চিত্রের রঙিন জগত ছেড়ে অনন্ত জলিলের হঠাৎ এই পরিবর্তন নজর কেড়েছে আন্তর্জাতিক মিডিয়াগুলোর। দেশের মিডিয়াগুলোর পাশাপাশি এখন আন্তর্জাতিক মিডিয়াগুলোতেও কয়েকদিন ধরেই আলোচিত হচ্ছেন তিনি। দ্য ডেইলি মেইল, এএফপি, আরব নিউজ, দ্য গালফ নিউজসহ আরও কিছু সংবাদ মাধ্যম অনন্ত জলিলকে নিয়ে প্রতিবেদন তৈরি করেছে।