চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

ফরিদপুরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে সন্ত্রাসী নিহত

ফরিদপুরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে শীর্ষ সন্ত্রাসী হাবিব নিহত হয়েছে। অভিযানের সময় ডিবি পুলিশের এক সদস্যও আহত হয়েছে। ঘটনাস্থল থেকে পুলিশ একটি পিস্তল, ৩ রাউন্ড গুলি ও বেশ কয়েকটি ধারালো অস্ত্র উদ্ধার করেছে।

শুক্রবার দিবাগত রাতে ফরিদপুর শহরের পূর্ব খাবাসপুর লঞ্চঘাটা ব্রিজ সংলগ্ন স্থানে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত হাবিব পূর্ব খাবাসপুর এলাকার মৃত আব্দুল খালেক মিয়ার ছেলে।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরুজ্জামান জানান, হাবিব ও তার লোকজন ডাকতির প্রস্তুতি নিচ্ছে এমন গোপন খবরের ভিত্তিতে পুলিশ অভিযান চালায়। এসময় পুলিশের ওপর হামলা চালায় হাবিব ও তার সহযোগীরা। হামলাকারীদের ধারালো অস্ত্রের আঘাতে পুলিশ সদস্য সৈকত হোসেন আহত হন।

আত্মরক্ষার্থে পুলিশ গুলি চালালে অন্যরা পালিয়ে গেলেও ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় হাবিবকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

নিহত হাবিব ডাকাতি, হত্যা, ধর্ষণ, মাদক, চাঁদাবাজিসহ ৯ টি মামলার সাজাপ্রাপ্ত আসামী।আহত পুলিশ সদস্যকে ফরিদপুর আরোগ্য সদন প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের মারাত্মক আঘাত রয়েছে।