চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

প্রেমে মজেছেন ভিকি-ক্যাটরিনা?

ক্যারিয়ারের একদম শুরু থেকেই বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ এবং সালমান খানের প্রেম নিয়ে শোনা যায় নানান গুঞ্জন। যদিও বিভিন্ন সময় ক্যাটকে অন্য আরো অনেক অভিনেতাদের সাথেই প্রেম করতে দেখা যায়। তবে ঘুরেফিরে প্রেমিক হিসেবে সেই সালমান খানের নামের সাথেই জুড়ে তার নাম। সম্প্রতি গুঞ্জন উঠেছে অভিনেতা ভিকি কৌশলের সাথে প্রেমে মজেছেন এই সুন্দরী।

কিছুদিন আগে তাদের এক বন্ধুর জন্মদিনের পার্টিতে ক্যাট এবং ভিকি একসঙ্গে উপস্থিত হয়ে আবারও সেই গুঞ্জনে ঘি ঢেলে দিয়েছেন। এর আগেও বেশকিছু পার্টিতে তাদের একসঙ্গে দেখা গেছে। এমনকি তারা ডিনার ডেটও করেছেন। মূলত এসব কারণেই তাদের সম্পর্কের বিষয়ে ভক্ত-অনুসারীদের সন্দেহ দিনদিন আরো ঘনীভূত হচ্ছে।

এছাড়াও তাদের প্রেমের সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন তাদেরই এক বন্ধু। সেই সূত্রের মাধ্যমে জানা গিয়েছে যে, ক্যাট এবং ভিকি দুজনই ঘুরে বেড়াতে খুব পছন্দ করেন। তবে কাজের ব্যস্ততার কারণে সময়ের অভাবে তারা সেই সুযোগটা তেমন পান না। তবে খুব শিগগিরিই তারা তাদের সম্পর্ক নিয়ে ঘোষণা দিবেন।

গেল বছর ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ সিনেমার জন্য সেরা অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন ভিকি কৌশল। বর্তমানে তার ঝুলিতে রয়েছে ‘তখত’, ‘সর্দার উধম সিং’ ও ‘ভুত পার্ট ওয়ান: দ্য হন্টেড শিপ’ সিনেমার কাজ। অপরদিকে ক্যাটরিনার হাতে রয়েছে সুপারস্টার অক্ষয় কুমারের বিপরীতে রোহিত শেঠির পুলিশি অ্যাকশন সিনেমা ‘সূর্যবংশী’।