চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

প্রেগনেন্সি মানে গর্ব, মেয়েদের একান্ত সৌন্দর্য আর শক্তি: পিয়া জান্নাতুল

আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন বাংলাদেশি মডেল পিয়া জান্নাতুল সন্তান সম্ভবা। প্রথমবারের মতো মাতৃত্বের স্বাদ পেতে যাচ্ছেন তিনি। আসছে ফেব্রুয়ারির দিকে তার ঘরে আসার কথা নতুন সদস্য। মঙ্গলবার ফেসবুকে ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে ‘বেবি বাম্প’র তিনটি স্থিরচিত্র শেয়ার করেছেন পিয়া।

ফেসবুকে পিয়া লিখেছেন, ‘আমি অনেক ফটোশুট করেছি আমার ক্যারিয়ার এ। এই শুটটা স্পেশাল কারণ, আমি চেষ্টা করেছি একটা মেয়ে যে প্রেগন্যান্ট অবস্থায়ও তার মতো সুন্দর, সে যে কি সুন্দর অনুভূতির মধ্যে দিয়ে যায় সেটার কিছুটা হলেও প্রতিফলন ঘটাতে। কিন্তু সাথে ভয়, শারীরিক প্রতিবন্ধকতা থাকে অস্বীকার করার উপায় নাই। সেটাও জয় করা সম্ভব, সঠিক খাবার, এক্সারসাইজ, জ্ঞান এর মাধ্যমে। প্রেগনেন্সি কোনো অসুস্থতা নয়, বরং একজন মেয়ে কতখানি পাওয়ারফুল তার প্রমাণ। তাই এই অবস্থায় সমাজ থেকে নিজেকে দূরে না থেকে, কে কি বলবে না ভেবে, আরো সামনে সামনে এগিয়ে আসা উচিত নিজের শক্তি নিয়ে। আমার কাছে প্রেগনেন্সি মানে গর্ব, মেয়েদের একান্ত সৌন্দর্য আর শক্তি।’

বড় পর্দায় পিয়ার অভিষেক ঘটে ২০১২ সালে মুক্তি পাওয়া ‘চোরাবালি’ সিনেমায়। পরে ‘স্টোরি অব সামারা’ ও ‘গ্যাংস্টার রির্টানস’ চলচ্চিত্রেও দেখা যায় তাকে।

২০১৪ সালে ফারুক হাসান সামীরের সঙ্গে গাঁটছড়া বাঁধেন পিয়া।