চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

‘পুষ্প’তে ব্যস্ত সারা দুনিয়া, আল্লুর কন্যা ব্যস্ত কাঁচা বাদামে!

আল্লু অর্জুনের ব্লকবাস্টার সিনেমা ‘পুষ্প’ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে মাতামাতি চলছে প্রায় দু’মাস ধরে। ছবিতে আল্লুর স্টাইল, গানের দৃশ্য নিয়ে মেতে আছে পুরো ভারতবর্ষ! অথচ আল্লুর মেয়ে ব্যস্ত বাংলা ভাইরাল গান ‘কাঁচা বাদাম’ এ!

নেট দুনিয়ায় ভুবন বাদ্যকরের ‘কাঁচা বাদাম’ গান এখন ভাইরাল। সামাজিক যোগাযোগ মাধ্যমে এই গান এখন দেশের মাটি ছাড়িয়ে বিদেশেও পৌঁছে গেছে। এবার এই গানের তালে নাচতে দেখা গেল ‘পুষ্প’ সিনেমা খ্যাত আল্লু অর্জুনের ছোট্ট মেয়ে আরহাকে। আর সেই নাচ দেখে মেয়েকে আদরে ভরিয়ে দিলেন আল্লু।

ছয় বছরের আরিয়া ইতিমধ্যেই দক্ষিণী জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর সঙ্গে একটি ছবিতে অভিনয় করেছেন। মেয়ের বিভিন্ন ছবি মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে থাকেন আল্লু। এবার মেয়ের নাচের ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে তিনি লিখেছেন, ‘মাই লিটল বাদাম আরাহা’।

কিছুদিন আগে দুবাই থেকে ফেরার পর আল্লুর জন্য ঘরের সামনে উষ্ণ অভ্যর্থনা বাণী লিখে রেখেছিল ছোট্ট আরাহা। আল্লুর এক ছেলে এবং এক মেয়ে।

‘পুষ্পা দ্যা রাইজ’ ছবিটি সুপার হিট হওয়ার পর আল্লুর হাতে এখন পরপর কাজ। তারই মধ্যে সাফল্যকে মেয়ের সঙ্গে চুটিয়ে উপভোগ করার চেষ্টা করছেন অভিনেতা।